সর্বশেষঃ

ভোলায় উচ্ছ্বাস’র প্রথম প্রতিষ্ঠাবার্ষকী পালিত

ভোলায় উচ্ছ্বাস’র প্রথম প্রতিষ্ঠা বাষিকী উদযাপিত হয়েছে। ভোলা সরকারি স্কুলের মাঠে এক দল সুবিধাবঞ্চিত শিশুদের নিয়ে এ প্রতিষ্ঠা বার্ষিকী পালন করে উচ্ছ্বাস ভোলা জেলার স্বেচ্ছাসেবীরা। জন্মদিন উপলক্ষে উচ্ছ্বাস সংগঠন আয়োজন করে কেক কাটা এবং সরকারী সেবা জরীর নামবার প্লেনসীট করে জনবহুল এলাকা লাগিয়ে দিয়েছেন উচ্ছ্বাস ভলেন্টিয়াররা।
এ সময় বক্তব্য রাখেন উচ্ছ্বাস ঢাকা জেলার সভাপতি মোঃ ফয়সাল ইসলাম। তিনি বলেন, উচ্ছ্বাস একটি সামাজিক সংগঠন। গত এক বছর যাবৎ ভোলাতে যে কার্যত্রম চালিয়েছে তা প্রংশনীয়। তিনি দ্বীপভোলাবাসীকে জন্মদিনের শুভেচ্ছা জানিয়ে বলেছেন, আগামী বসৎরে অঙ্গীকার ভোলাতে একটি মানুষ ও দারিদ্র্য অসহায় থাকবে না ইনশাআল্লাহ।


তিনি সাম্প্রতিক সময় ঘটে যাওয়া ধর্ষন বিষয়ে কথা বলতে গিয়ে বলেন, সরকার ধর্ষনের সর্বোচ্চ ফাঁসির যে আইন করেছেন অত্যান্ত প্রশংসনীয়। তিনি বলেন, অপরাধী যেই হোক না কেনো তাকে শাস্তি আওতায় এনে বিচার কাজ সম্পূর্ণ করতে হবে।
তিনি আরো বলেন, বিশ্ব নবী হযরত মোস্তফা ( সা.) কে নিয়ে সাম্প্রতিক সময়ে ফরাসি রাষ্ট্রপ্রতি যে বক্তব্য রেখেছেন তার কঠোর নিন্দা ও প্রতিবাদ জানাচ্ছি। অনতিবিলম্বে বাংলাদেশ সরকার যেনো জাতীয় সংসদ ডেকে ১৮ কোটি মুসলমানের পক্ষ থেকে ফরাসি সকল পণ্য বর্জন করার ঘোষণা দেয় এবং জাতীয়ভাবে নিন্দা প্রস্তাব পাশ করেন তার দাবি জানাচ্ছি। এছাড়া ভোলাবাসীকে এ সামাজিক সংগঠন উচ্ছ্বাসকে সাহায্য-সহযোগিতা করারও অনুরোধ জানিয়েছেন।

ফেসবুকে লাইক দিন

আমাদের সাইটের কোন বিষয়বস্তু অনুমতি ছাড়া কপি করা দণ্ডনীয় অপরাধ।