সর্বশেষঃ

ভোলায় দারুল উলুম রশিদিয়া কওমী মাদ্রাসার উপদেষ্টা কমিটির সভা অনুষ্ঠিত

ভোলা সদর উপজেলার নবীপুর দারুল উলুম রশিদিয়া কওমী মাদ্রাসার উপদেষ্টা পরিষদের সদস্যদের নিয়ে মাদ্রাসার উন্নয়নমূলক এবং মাদ্রাসর জমি সংক্রান্ত বিষয় নিয়ে আলোচনা হয়। ৩১ অক্টোবর সকালে মাদ্রাসার হলরুমে অনুষ্ঠিত সভায় বীর মুক্তিযোদ্ধা আবদুল মান্নান মুজাহিদী’র সভাপতিত্বে বিশেষ অতিথি হিসেবে উপস্থিত ছিলেন বীর মুক্তিযোদ্ধা সৈয়দ আনোয়ার হোসেন। এ সময় আরো উপস্থিত ছিলেন আলহাজ্ব নূরনবী তালুকদার, ভোলার বাণীর সম্পাদক মুহা: মাকসুদুর রহমান, মাদ্রাসার মুহতামীম মাওলানা আবদুল মান্নান, আলহাজ্ব মোঃ আলমগীর, আমিনুল ইসলাম মঞ্জু খান, মোঃ ছগীর আহম্মেদসহ স্থানীয় গন্যমান্য ব্যক্তিবর্গ।
এ সময় বক্তারা বলেন, মোছলে উদ্দিন কুট্টি (পিতা-একেএম নুরুল ইসলাম) ২০০৫ সাল থেকে অধ্যাবধি মাদ্রাসার জমি সংক্রান্ত বিষয় নিয়ে অসংখ্যবার শালীসের তারিখ দিয়েও তিনি বিভিন্ন অজুহাত দেখিয়ে উপস্থিত হন না, যাতে জমির বিরোধ নিস্পতি না হয়। দীর্ঘ ১৫ বছরের মত আলী বখতিয়ার মাহমুদ গংদের সাথে আদালতে মামলা চলাকালীন সময়ে কুট্টি কিছু জমি সলেহ করেছেন। বাকী জমি আলী বখতিয়ার মাহমুদ গংরা ডিক্রী পেয়েছেন। ২০১৩ সালে আলী মাহমুদ গং রা নবীপুর মৌজার ৪০৮ নং জমা খারিজ খতিয়ান খোলেন এবং খাজনাদিসহ নানাবিধ কাজ সম্পন্ন করে দারুল উলুম রশিদিয়া কওমী মাদ্রাসার নামে (৪ একর ৭২ শতাংশ) দান করেন।
অতঃপর উপস্থিত সদস্যগণ বলেন, আগামী মিটিং এ উপস্থিত না থাকলে আইনানুগ ব্যবস্থা গ্রহণ করা ও মাদ্রাসার কমিটি থেকে বাদ দেওয়ার সিদ্ধান্ত গৃহীত হবে।

ফেসবুকে লাইক দিন

আমাদের সাইটের কোন বিষয়বস্তু অনুমতি ছাড়া কপি করা দণ্ডনীয় অপরাধ।