সর্বশেষঃ

জননেত্রী ও জনগণ চাইলে ফের ফিরে আসবো আপনাদের সেবায় : মেয়র রফিক

ভোলার বোরহানউদ্দিন পৌরসভার মেয়র মো. রফিকুল ইসলাম বলেছেন, জননেত্রী প্রধানমন্ত্রী শেখ হাসিনা আমার উপর আস্থার মর্যাদা রাখার শতভাগ চেষ্টা করেছি। তিনি এবং বোরহানউদ্দিন পৌরসভার জনগণ চাইলে তৃতীয় মেয়াদে মেয়র হিসেবে আপনাদের মাঝে ফের ফিরে আসবো। ফের আপনাদের সেবায় পাশে পাবেন। বৃহস্পতিবার তিনি ঢাকা থেকে ফিরলে পৌরসভা চত্বরে বোরহানউদ্দিন পৌরসভার নাগরিক ঐক্য আয়োজিত বিশাল গনসংবর্ধনা সভায় মেয়রের দ্বিতীয় মেয়াদ শেষ হবার প্রাক্কালে এসব কথা বলেন তিনি।
তিনি বলেন, আমি একটি রাজনৈতিক দলের প্রতিকে মেয়র নির্বাচিত দুইবার মেয়র নির্বাচিত করেছেন আপনারা। কিন্তু মেয়র হিসেবে দল-মত নির্বিশেষে এমন কেউ বলতে পারবেনা; আমি পক্ষপাতদুষ্ট আচরণ করেছি। এ পৌরসভায় যখন প্রথমবার আমি মেয়র নির্বাচিত হয়েছি, তখন এটা ছিল দ্বিতীয় শ্রেণির পৌরসভা। তার উপর মাথার উপর ছিল ৫৫ লাখ টাকার দেনার ভার। সব শর্ত পূরণ করে পৌরসভাকে প্রথম শ্রেণিতে উন্নীত করেছি। দিন-রাত নিরলস কাজ করে সব ধরণের নাগরিকসেবা নিশ্চিত করেছি। তিনি আরো বলেন, আগামী মাসের দ্বিতীয় সপ্তাহে পৌরসভা নির্বাচনের তফসিল ও ডিসেম্বর মাসের শেষ দিকে নির্বাচন হবার সম্ভাবনা। ওই সময় সঠিক লোক নির্বাচিত না করলে এ পৌরসভা আবার পিছিয়ে যাবে।


এসময় তিনি পৌরসভার নাগরিকদের প্রতি কৃতজ্ঞতা জানিয়ে বলেন, সব সম্ভব হয়েছে পৌরসভার নাগরিকদের অসামান্য সহযোগীতার জন্য। এছাড়া ভোলা জেলার অভিভাবক সাবেক বাণিজ্যমন্ত্রী তোফায়েল আহমেদ এমপি ও ভোলা-২ আসনের সংসদ সদস্য আলী আজম মুকুলের ঐকান্তিক সহযোগীতা কখনও ভুলবার নয়। তিনি বলেন করোনা মহামারিতে আমি আপনাদের পাশে ছিলাম। আমি কোন বিপদেই আপনাদের ফেলো কখনো যাইনি যাবোওনা। এসময় আরো বক্তব্য রাখেন, উপজেলা আ’লীগ সভাপতি জসিম উদ্দিন হায়দার, সাংগঠনিক সম্পাদক আ.ন.ম আবদুল্লাহ প্রমুখ।

ফেসবুকে লাইক দিন

আমাদের সাইটের কোন বিষয়বস্তু অনুমতি ছাড়া কপি করা দণ্ডনীয় অপরাধ।