দৌলতখানে হাসপাতালের জমিতে পৌরসভার মার্কেট নির্মাণ কাজ বন্ধ করল প্রশাসন

ভোলা জেলার দৌলতখান উপজেলায় দৌলতখান হাসপাতালের মালিকানাধীন শহীদ মিনার সংলগ্ন জমিতে পৌরসভার নির্মাণাধীন মার্কেট উত্তোলন বন্ধ করলো দৌলতখান উপজেলা প্রশাসন। ২৮ অক্টোবর দুপুরে দৌলতখান উপজেলা নির্বাহি কর্মকর্তা (অতিরিক্ত দায়িত্ব) মোঃ মিজানুর রহমান এ মার্কেট নির্মাণ কাজ বন্ধের নির্দেশ দেন।
দৌলতখান উপজেলা নির্বাহী কর্মকর্তা মোঃ মিজানুর রহমান বলেন, হাসপাতালের মালিকানাধীন জমিতে পৌরসভা কর্তৃপক্ষ মার্কেট নির্মাণ করতে পারে না এটা সম্পূর্ণ বে-আইনি। তাই আমি মার্কেট নির্মাণ কাজ বন্ধ করে দিয়েছি। বিষয়টি আমি ভালো করে তদন্ত করে পরবর্তী ব্যবস্থা গ্রহণ করব।
দৌলতখান উপজেলা স্বাস্থ্য কর্মকর্তা ডা: আনিসুর রহমান বলেন, হাসপাতালের মালিকানাধীন জমিতে পৌরসভার মার্কেট নির্মাণ করা সম্পূর্ণ বে-আইনি। তাই আমরা এই বিষয়ে ব্যবস্থা গ্রহণ করতে সংশ্লিষ্ট কর্তৃপক্ষকে জানিয়ে ছিলাম।
দৌলতখান পৌরসভার সহকারী প্রকৌশলী শাহাদাত শরিফ বলেন, মার্কেট নির্মাণ কাজ বন্ধের বিষয়ে আমার কাছে কোনো তথ্য নেই। আপনারা এই বিষয়ে পৌর মেয়র জাকির হোসেন তালুকদার এর সাথে কথা বলেন।
মার্কেট নির্মাণ কাজ বন্ধের বিষয়ে পৌর মেয়র জাকির হোসেন তালুকদার বলেন, শহীদ মিনারে বিভিন্ন লোকজন জুতা নিয়ে উঠে, এমনকি প্র¯্রাবও করে, তাই এর পবিত্রতা রক্ষার জন্য আমরা এ ব্যবস্থাটা নিয়েছিলাম। ইতিমধ্যে বহু পেপার-পত্রিকায়ও নিউজ হয়েছে। সরকার যদি না চায়, তাহলে এটা আমরা করবো না। সরকারের সিদ্ধান্ত-ই সর্বোচ্চ।
উল্লেখ্য, এ মার্কেট নির্মাণের কাজের বিষয়ে চাপা টেন্ডারের অভিযোগ রয়েছে। নাম প্রকাশ না করার শর্তে দৌলতখানের কয়েকজন ঠিকাদার বলেন, মোঃ ফরিদ উদ্দিন নামের একজন ঠিকাদার পৌরসভা কর্তৃপক্ষকে অবৈধ সুবিধা দিয়ে টেন্ডারটি বাগিয়ে নিয়েছেন।

ফেসবুকে লাইক দিন

আমাদের সাইটের কোন বিষয়বস্তু অনুমতি ছাড়া কপি করা দণ্ডনীয় অপরাধ।
দুঃখিত! কপি/পেস্ট করা থেকে বিরত থাকুন।