সর্বশেষঃ

সাবমেরিন ক্যাবল উদ্বোধনকালে আবুল বশার আজাদ

তোফায়েল আহমেদ’র উদ্যোগে শতভাগ বিদ্যুতের আওতায় ভোলার মাঝের চরবাসী

আওয়ামীলীগের উপদেষ্টামন্ডলীর সদস্য, ৬৯’র মহানায়ক, সাবেক বাণিজ্যমন্ত্রী ও ভোলা সদর আসনের এমপি তোফায়েল আহমেদ মহোদয়ের উদ্যোগে দীর্ঘ বছর পর ভোলা থেকে বিছিন্ন মাঝের চরবাসীর দীর্ঘদিনের স্বপ্ন পূরণ বাস্তবায়নের লক্ষে বিদ্যুৎ থেকে বিছিন্ন চরবাসীর জন্য সাবমেরিন ক্যাবল উদ্বোধন করলেন পল্লী বিদ্যুতের জিএম আবুল বশার আজাদ।
সোমবার সকাল ১০ টার সময় ভোলা সদর উপজেলার প্রাণ কেন্দ্রে অবস্থিত ধনিয়া ইউনিয়নের শাহাবাজপুর পার্ক সংলগ্ন বেড়ি বাধের পাশে মাটি কেটে শুভ উদ্বোধন করেন অতিথিবৃন্দরা।
বিদ্যুৎ বঞ্চিত চরবাসীদের শতভাগ বিদ্যুতের আওতায় আনতে বিদ্যুতের সাবমেরিন ক্যাবল উদ্বোধনকালে এসময় উপস্থিত ছিলেন জেলা আ’লীগের যুগ্ম সাধারন সম্পাদক ও কাচিয়া ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান জহুরুল ইসলাম নকিব, ধনিয়া ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান এমদাদ হোসেন কবির, ভোলা পৌর সভার ২নং ওয়ার্ডের কাউন্সিলর বাংলাদেশ পলীø বিদ্যুতের ঠিকাদার মোঃ খোকন।
এসময় আরো উপস্থিত ছিলেন জেলা স্বেচ্ছাসেবকলীগের যুগ্ম আহ্বায়ক মুজাহিদুল ইসলাম তুহিন, সাবেক ভোলা সদর উপজেলা ছাত্রলীগের সাংগঠনিক সম্পাদক ও জেলা স্বেচ্ছাসেবকলীগের সদস্য এম রহমান রুবেল ও স্থানীয় জনগণসহ আওয়ামীগ নেতৃবৃন্দরা।
উদ্বোধন অনুষ্ঠানে জহুরুল ইসলাম নকিব বলেন, ভোলার অহংকার আমাদের সকলের অভিভাবক সাবেক বাণিজ্যমন্ত্রী ভোলা সদর আসনের এমপি তোফায়েল আহমেদ মহোদয়ের নিরলস পরিশ্রমে আজ আমরা ভোলা থেকে বিছিন্ন চর বাসিরা শতভাগ বিদ্যুতের আওতায় আসতে পেরেছি এই জন্য মহান করুনাময়ের কাছে প্রিয় নেতার সু-স্বাস্থ্য ও দীর্ঘায়ু কামনা করছি।
তিনি আরো বলেন, আমার নেতা বাণিজ্যমন্ত্রী তোফায়েল আহমেদ যা বলেন; তা করেন সেটা ভোলাবাসি জানেন। নকিব বলেন, ভোলার যেদিকে তাকাবেন সেদিকে-ই উন্নয়ন আর উন্নয়ন ভোলার সকল দৃশ্যমান উন্নয়নের রুপ ও তার চাবিকাঠির মহানায়ক তোফায়েল আহমেদ এমপি। উদ্বোধন অনুষ্ঠানে বঙ্গবন্ধু ও বঙ্গবন্ধুর কন্য মাননীয় প্রধানমন্ত্রী শেখ হাসিনা এবং ভোলার গর্ব সাবেক বাণিজ্যমন্ত্রী তোফায়েল আহমেদসহ দেশ ও জাতীর কল্যাণে দোয়া কামনা করা হয়।

ফেসবুকে লাইক দিন

আমাদের সাইটের কোন বিষয়বস্তু অনুমতি ছাড়া কপি করা দণ্ডনীয় অপরাধ।