চরফ্যাশনে ৩ জেলের কারাদন্ড

মা ইলিশ সংরক্ষণ অভিযানের অংশ হিসেবে সহকারী কমিশনার ও এক্সিকিউটিভ ম্যাজিস্ট্রেট জিমরান মোহাম্মদ সায়েমের নিদেশে বাংলাদেশ কোষ্টগার্ড চরমানিকা ষ্টেশন কন্টিনজেন্ট কমান্ডার সুলতান আলীর নেতৃত্বে কোষ্টগার্ড বাহিনী (২৪ অক্টোবর ) শনিবার সকাল থেকে বিকাল পর্যন্ত মেঘনা নদীর আটকপাট নামক স্থানে অভিযান চালিয় ৪জন জেলে ২টি ট্রলার ও ৮ কেজি মা ইলিশসহ ২ হাজার মিটার সুতা জাল আটক করেছেন।
বিকেলে ভ্রাম্যমান আদালতের সহকারী কমিশনার ও এক্সিকিউটিভ ম্যাজিস্ট্রেট জিমরান মোহাম্মদ সায়েমের উপস্থিতে আটককৃত জেলে ইব্রাহিম, পিতা-কয়ছর মাঝি। মোহাম্মদ আবুল, পিতা-মজিবুল মাঝি, সাং শশীভূষণ থানার জাহানপুর ইউনিয়নের ৭ নং ওয়ার্ড। মাকসুদ (৩২), পিতা-রফিক মিয়া, সাং-দক্ষিণ আইচা থানার মানিকা ইউনিয়নের ৮ নং ওয়ার্ডের বাসিন্দা। তাদের ৩ জনকে ১ বছর করে কারাদন্ড দেওয়া হয়েছে।
এছাড়া মিরাজ (১৬), পিতা-আলমগীর মল্লিক, জাহানপুর ৭ নং ওয়ার্ডকে ৫ হাজার টাকা জরিমানা করা হয়। জাটকাগুলো চর কচ্ছপিয়া কোষ্টগার্ডের অফিসের সমনে ৮ কেজি মা ইলিশ মাছ গরিব-দুস্থ পরিবারদের মধ্যে বিতরণ করা হয়। এ সময় উপজেলা সহকারী মৎস্য কর্মকর্তা আলী আহম্মদ উপস্থিত ছিলেন। আটক করা ২টি ট্রলার ও ২০ হাজার মিটার সুতার জাল উপজেলা মৎস্য কর্মকর্তার জিম্মায় রাখা হয়েছে বলে বাংলাদেশ কোষ্টগার্ড চর মানিকা ষ্টেশন কন্টিনজেন্ট কমান্ডার সুলতান আলী এ তথ্য নিশ্চিত করেছেন।

ফেসবুকে লাইক দিন

আমাদের সাইটের কোন বিষয়বস্তু অনুমতি ছাড়া কপি করা দণ্ডনীয় অপরাধ।