সর্বশেষঃ

ভোলার বাপ্তার ওয়ার্ড উপনির্বাচনে জনপ্রিয়তার শীর্ষে জিয়া উদ্দিন বাবলু

ভোলা সদর উপজেলার বাপ্তা ইউনিয়নের ৮নং ওয়ার্ডের সাবেক মেম্বার মরহুম নজরুল ইসলাম অসুস্থ্য হওয়ায় মারা যায়। মারা যাওয়ার পর থেকে ঐ ওয়াডটি শূন্য হওয়ায় পদটি পূরন করার জন্য উপ-নির্বাচনের ঘোষনা দিয়েছেন নির্বাচন কমিশন। বাপ্তার ৮নং ওয়ার্ডের উপনির্বাচনকে কেন্দ্র করে প্রার্থীদের প্রচারনা তোরঝোর শুরু হয়েছে।
৮নং ওয়ার্ডের উপনির্বাচনকে কেন্দ্র করে তিনজন প্রার্থীর প্রচারনা শুরু করেছেন। এরই মধ্যে নির্বানকে ঘিরে রাস্তায় পোস্টার ফেস্টুন ব্যানারে ছেয়ে গেছে। নির্বাচনকে ঘিরে তিনজন প্রার্থীর মধ্যে আ’লীগ সমর্থীর্ত প্রার্থী জিয়াউদ্দিন বাবলু, বিএনপি প্রার্থী শাহাজান, কামাল হোসেন মাঠে প্রার্থীতা করছেন। এদের মধ্যে জনপ্রিয়তার শীর্ষে মোরক মার্কার আ’লীগ সমর্থিত প্রার্থী জিয়া উদ্দিন বাবলু। অপর দুই জন বিএনপি সমর্থিত প্রার্থী হওয়ায় বিএনপি ক্ষমতায় থাকা কালিন সময় তারা বাড়ি ঘরে হামলা, পুকুরের মাছ লুট, মা-বোনের ইজ্জত নস্ট করায় তাদের নির্বাচনীয় এলাকায় তাদের পক্ষে ভোটাদের অবস্থান না থাকায় বর্তমানে ভোটার শূন্য ভোগছেন দুই অপর দুই প্রার্থী।
স্থানীয় ভোটারেরা জানান, মোরক মার্কার আ’লীগ সমর্থিত প্রার্থী জিয়াউদ্দিন বাবলুর প্রচারনা ও জনপ্রিয়তা অনেক বেশি তাই ২০-১০-২০২০ইং তারিখে যদি নির্বাচন সুষ্ঠ হয় তাহলে মোরক মার্কার প্রার্থী বিপুল ভোটে নির্বাচিত হয়ে জয় যুক্ত হয়ে জনগনের জন্য কাজ করবেন বলে আশা প্রকাশ করছি।
প্রার্থী জিয়া উদ্দিন বাবলু জানান, ভোট সুষ্ঠ হলে জয় সুনিশ্চিত আমাদের। তবে নির্বাচনকে কেন্দ্র অপর দুই প্রার্থী দল বল ও ক্যাডারদের নিয়ে রাতে কেন্দ্র পাহাড়া দিচ্ছেন এবং হামলা করে ভোট বন্ধ করার পায়হারা করছেন। তাই কেন্দ্রটি ভোটের পূর্বে আইনশঙ্খলা বাহিনীর নজরদারির দাবি জানাচ্ছি।

ফেসবুকে লাইক দিন

আমাদের সাইটের কোন বিষয়বস্তু অনুমতি ছাড়া কপি করা দণ্ডনীয় অপরাধ।
দুঃখিত! কপি/পেস্ট করা থেকে বিরত থাকুন।