সর্বশেষঃ

বোরহানউদ্দিনে বাজার নিয়ন্ত্রণে ইউএনও’র অভিযান : ১ লাখ ২১ হাজার টাকা জরিমানা

সরকার কর্তৃক নির্ধারিত মূল্য উপেক্ষা করে আলু বিক্রয়ের অপরাধে ভোলার বোরহানউদ্দিনে পৃথক দুটি অভিযানে ১১ ব্যবসায়ীকে ১ লাখ ২১ হাজার টাকা জরিমানা করেন ভ্রাম্যমাণ আদালত। শনিবার রাতে স্থানীয় মানিকার হাট বাজার ও বোরানউদিন পৌরবাজারে এ অভিযান পরিচালনা করেন উপজেলা নির্বাহী কর্মকর্তা মোহাম্মদ সাইফুর রহমান।

বোরহানউদ্দিন উপজেলা নির্বাহী কর্মকর্তা জানান, এ উপজেলার ব্যবসায়ীগণ সরকার কর্তৃক নির্ধারিত মূল্যের চেয়ে বেশি দামে আলু বিক্রি করে আসছিল। এমন অভিযোগে শনিবার রাতে অভিযান পরিচালনা করা হয়। অভিযানে ঘটনার সত্যতা পাওয়ায় ভোক্তা অধিকার সংরক্ষণ আইনে মানিকার হাট বাজারের ব্যবসায়ী মাহফুজুর রহমান, মোবারক, দিদারকে ১০ হাজার করে ৩০ হাজার টাকা , পৌর বাজারের আলম স্টোরের আড়ৎদার শাজাহান কে ৩০ হাজার, আবুল কালামকে ২০ হাজার, দোকানি দুলাল চন্দ্র,শাহিন ,নয়নকে ৫ হাজার করে ১৫ হাজার টাকা এবং ইলিয়াসকে ৬ হাজার টাকা সহ সর্বমোট ১লাখ ১ হাজার টাকা জরিমানা করা হয়। এ সময় তার সাথে ছিলেন অফিস সহকারি মোঃ রুবেল।

অপরদিকে একই দিন রাতে কুঞ্জের হাট বাজারে সহকারী কমিশনার ভূমি শোয়াইব আহমাদ আরেকটি অভিযান পরিচালনা করেন। একই অভিযোগে ওই বাজারের ব্যবসায়ী মনির হোসেন ও বাসুদেব মাস্টারকে ১০ হাজার টাকা করে ২০ হাজার টাকাজরিমানা করা হয়েছে। উপজেলা নির্বাহী কর্মকর্তা মোহাম্মদ সাইফুর রহমান জানান ,অভিযান অব্যাহত থাকবে।

ফেসবুকে লাইক দিন

আমাদের সাইটের কোন বিষয়বস্তু অনুমতি ছাড়া কপি করা দণ্ডনীয় অপরাধ।
দুঃখিত! কপি/পেস্ট করা থেকে বিরত থাকুন।