দৌলতখানের উত্তর জয়নগর এলাকায় বসত-ঘর ভাংচুর, অর্থ ও স্বর্ণালংকার লুট

ভোলার দৌলতখান উপজেলার উত্তর জয়নগর এলাকায় ২নং ওয়ার্ডে জমি-জমা বিরোধে পূর্ব শক্রতার জের ধরে বুধবার রাত সাড়ে ১২ টার দিকে কলিম উদ্দিন ফরাজী বাড়ীর ইদ্রিছ ফরাজীর বসত ঘরে ৪/৫ জন দূর্বৃত্ত দেশীয় অস্ত্র-সস্ত্র নিয়ে টিন সেড বেড়া কুপিয়ে ক্ষতি গ্রস্থ করে। এসময় তারা পাশের দরজা ভেঙ্গে ঘরে প্রবেশ করে। গৃহকর্তা ইদ্রিছ ফরাজিকে ঘুম থেকে টেনে চৌকি থেকে ফেলে দেয়।
ইদ্রিছ ফরাজীর কুয়েত প্রবাসী পুত্র কামাল এর স্ত্রী মিতু বেগম অভিযোগে জানায়, ব্র্যাক ব্যাংক ও ফ্রিজের কি¯িত পরিশোধের জন্যে পাঠানো ৫২ হাজার টাকা (গৃহবধু মিতুর) কানের দুল এক জোড়া, লকেট সহ গলার চেইন একটি, হাতের রুলি এক জোড়াসহ বাগান বাড়ির জমির দলিল ও প্রয়োজনীয় কাগজপত্র দূর্বৃত্তরা নিয়ে যায়। ওই সময় তারা পুকুরের পনিতে বিষাক্ত ঔষধ দিয়ে বেশ কিছু মাছ মেরে ফেলে। ঘটনাটি ঘটার পর পূর্ব জয়নগর এলাকার ২নং ওয়ার্ডের ইউপি সদস্য মোঃ নিরব ঘটনাস্থলে গিয়েছেন। তিনি ক্ষতিগ্রস্থ পরিবারের বসত ঘর, পুকুরের মরা মাছ দেখে দুঃখ প্রকাশ করেন।
এ ব্যাপারে উত্তর জয়নগর ইউপি চেয়ারম্যান মোঃ ইয়াছিন লিটন মিয়ার সাথে যোগাযোগ করা হলে তিনি জানান, ইদ্রিছ ফরাজীর পুত্র শাজাহান ফরাজী মোবাইল ফোনে আমাকে ঘটনাটি জানিয়েছেন। এ ব্যাপারে ২নং ওয়ার্ড মেম্বার কামাল ঘটঁনাস্থলে গিয়েছেন।
অভিযুক্ত আবুল কাশেম ও নাজমা মুঠো ফোনে জানান, তিনি ভোলায় ছিলেন না। ক্ষতিগ্রস্থ পরিবারের পক্ষ থেকে অভিযোগ করা হলে প্রয়োজনীয় ব্যবস্থা নেওয়া হবে। তবে ইদ্রিছ ফরাজীর পুত্র শাজাহান ফরাজী জানায় থানায় মামলার প্রস্তÍতি চলছে।

ফেসবুকে লাইক দিন

আমাদের সাইটের কোন বিষয়বস্তু অনুমতি ছাড়া কপি করা দণ্ডনীয় অপরাধ।