তজুমদ্দিনে কলেজ ছাত্রের আত্মহত্যা : বিচারের দাবীতে মানবন্ধন

ভোলার তজুমদ্দিনে মোবাইল চুরির মিথ্যা অপবাদে দিয়ে মারপিট করলে অপমান সইতে না পেরে গলায় ফাঁস দিয়ে আতœহত্যা করেন এক কলেজ ছাত্র। এ ঘটনার বিচারদাবী করে শম্ভুপুর খাসেরহাট বাজারে মানববন্ধন করেন ছাত্রলীগ ও নিহত ছাত্রের বন্ধু মহল।

সুত্রে জানা যায়, গতকাল মঙ্গলবার ১৩ অক্টোবর উপজেলার শম্ভুপুর ইউনিয়নের কাচিকাটার পোল এলাকার জাহাঙ্গীরের ছেলে শরীফ, কয়ছর আহাম্মদের ছেলে রিপন, মোফাজ্জলের ছেলে কবির মোবাইলে জুয়া খেলেন। এ সময় জুয়াড়ী কবিরের সাথে থাকা মোবাইল হারিয়ে যায়। পরে সন্দেহজনক ভাবে ফরিদ, রাহাদ, সজিব, টুটুল, হৃদয়, শরীফ, রিপন, শাহীন ও সুরজিৎকে চাউল পড়া খাওয়ান এবং তাকে মারপিট করে।

এ ঘটনায় সুরজিৎ অপমান সইতে না পেরে নিজের ঘরে আড়ার সাথে গলায় ফাঁস দিয়ে আত্নহত্যা করেন। নিহত সুরজিৎ শম্ভুপুর ইউনিয়ন ছাত্রলীগের সমাজসেবা সম্পাদক ছিলেন। এঘটনায় দুস্কৃতিকারীদের বিচারেরদাবীতে শম্ভুপুর ইউনিয়ন ছাত্রলীগ ও বন্ধু মহলের উদ্যোগে খাসের হাট বাজারে মানববন্ধ অনুষ্ঠিত হয়।

এ সময় বক্তৃতা করেন, শম্ভুপুর ইউনিয়ন ছাত্রলীগের সভাপতি মো: লোকমান ভূইয়া, সম্পাদক মো: নিজাম উদ্দিন, উপজেলা সেচ্চাসেবক লীগের তথ্য ও গবেষণা বিষয়ক সম্পাদক মো: ছানাউল্যাহ, ছাত্রলীগ নেতা মো: ইব্রাহিম প্রমুখ।

ফেসবুকে লাইক দিন

আমাদের সাইটের কোন বিষয়বস্তু অনুমতি ছাড়া কপি করা দণ্ডনীয় অপরাধ।