সর্বশেষঃ

ভোলা-২ আসনের এমপির সুস্থতার জন্য টিউবওয়েল মানত

ভোলার ২ আসনের এমপি আলহাজ্ব আলী আজম মুকুল এমপি মহোদয়ের সুস্থতার জন্য একটি টিউবওয়েল মানত করেন জনাব সফিউল্ল্যাহ চৌধুরী।তিনি বোরহানউদ্দিন উপজেলার  টবগী ইউনিয়নের ৬নং ওয়ার্ডের মরহুম নাছির আহমেদ চৌধুরীর বড় ছেলে ও বিশিষ্ট সমাজ সেবক জাফর উল্যাহ  চৌধুরীর বড় ভাই  এবং টবগী ইউনিয়নের আওয়ামিলীগের বর্তমান সভাপতি।

আলহাজ্ব আলী আজম মুকুল  সিঙ্গাপুরে গুরুত্বর অসুস্থ হয়ে চিকিৎসাধীন ছিলেন তখন তার সুস্থতার জন্য  মহান আল্লাহর কাছে একটি টিউবওয়েল মানত করেন।কতটা ভালোবাসা থাকলে মানুষ তার প্রিয়  ব্যাক্তির জন্য মানত করতে পারেন তারই দৃষ্টান্তমুলক প্রমান দিলেন সফিউল্যা চৌধুরী।

সেই টিউবওয়েল  টবগী ৬ নং ওয়ার্ডে আবুল হাসেম মিয়ার বাড়ীর দরজায় স্থাপন করেন। আজ ১৪ অক্টোবর  উক্ত টিউবওয়েলের পানি পান করে শুভ উদ্বোধন করেন  স্থানীয় দাখিল মাদ্রাসার প্রধান শিক্ষক জনাব নূরনবী চৌধুরী, ওয়ার্ড যুবলীগের সভাপতি মাকসুদ, নয়ন কাজী, তুহিন দফাদার সহ স্থানীয় গন্যমান্য ব্যাক্তিবর্গ।

সেখানে উপস্থিতি জনতা  তাদের মনের কথা ব্যক্ত করে বলেন ঐ টিউবওয়েলের পানি পান করে মহান আল্লাহর কাছে এমপি মহোদয়ের জন্য সব সময় নামাজ পড়ে দোয়া করবো।
আল্লাহ যেন আমাদের এমপি মহোদয়কে সব সময় সুস্থ রাখেন।তার মতো এমপি পেয়ে আমরা ধন্য।আমরা ভবিষ্যতেও এমপি মহোদয়কে আমাদের অভিবাবক হিসাবে চাই।

জনাব সফিউল্যা চৌধুরী বলেন” আমরা বোরহানউদ্দিনবাসী ধন্য কারন আমরা এমন একজন নেতা পেয়েছি। তিনি সব সময় ভোলা ২ আসনের অসহায় সাধারন মানুষকে নিয়ে ভাবেন। আমরা তার দীর্ঘায়ু ও সুস্থতা কামনা করি।”

ফেসবুকে লাইক দিন

আমাদের সাইটের কোন বিষয়বস্তু অনুমতি ছাড়া কপি করা দণ্ডনীয় অপরাধ।