ভোলার বাংলাবাজারে যুব প্রশিক্ষণ কোর্সের সমাপনী অনুষ্ঠান অনুষ্ঠিত

ভোলার বাংলাবাজারে যুব প্রশিক্ষণ কেন্দ্রে তিন মাস মেয়াদী গবাদী পশু,হাস, মুরগি, পালন প্রাথমিক চিকিৎসা, মৎস্য চাষ ও কৃষি বিষয়ক প্রশিক্ষণ কোর্সের ৮২তম ব্যাচের সমাপনী অনুষ্ঠান অনুষ্ঠিত হয়েছে।

আজ মঙ্গলবার সকাল ১১ টায় যুব উন্নয়ন অধিদপ্তর কর্তৃক আয়োজিত বাংলাবাজার যুব প্রশিক্ষণ কেন্দ্রের হল রুমে ৮২তম ব্যাচের এ সমাপনী অনুষ্ঠান অনুষ্ঠিত হয়।

এসময় অনুষ্ঠানে বক্তারা বলেন, দেশের শিক্ষিত বেকার যুব সমাজকে এই প্রশিক্ষনের মাধ্যমে আত্মকর্মসংস্থানের সুযোগ করে দেয়ার লক্ষেই এই প্রশিক্ষনের আয়োজন করা হয়। তারা বলেন, যুব সমাজ হচ্ছে একটি দেশের অর্থনৈতিক উন্নয়নের মূল চালিকা শক্তি।

শিক্ষিত বেকার যুব সমাজকে যথাযথ প্রশিক্ষনের মাধ্যমে আত্মকর্মসংস্থান সৃষ্টির সুযোগ করে দেয়া হলে তারা দেশের বোঝা না হয়ে এক সময় সম্পদে পরিণত হবে।

অনুষ্ঠানে যুব উন্নয়ন অধিদপ্তর ভোলার উপ- পরিচালক আব্দুর কাদের এর সভাপতিত্বে প্রশিক্ষক (পশু পালন)মোহাম্মদ জাহাঙ্গীর আলমের সঞ্চালনায় প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন, অতিরিক্ত জেলা প্রশাসক ( শিক্ষা ও আইসিটি) ভোলা শ্রী সংকর কুমার বিশ্বাস, বিশেষ অতিথি হিসেবে উপস্থিত ছিলেন, জেলা তথ্য অফিসার আহসান কবীর, জনতা ব্যাংকে বোরহানউদ্দিন শাখা’র ব্যবস্থাপক মোঃ রাইসুল ইসলাম, কর্মসংস্থান ব্যাংক ভোলা শাখা’র ব্যবস্থাপক মোঃ আবদুল হাই, যুব উন্নয়ন অফিসার ভোলা সদর টি,এস,এম ফিদা হাসান, যুব উন্নয়ন অফিসার দৌলতখান খবির হোসেন চৌধুরীসহ প্রমুখ।

ফেসবুকে লাইক দিন

আমাদের সাইটের কোন বিষয়বস্তু অনুমতি ছাড়া কপি করা দণ্ডনীয় অপরাধ।