দৌলতখানে প্রাইভেট পড়তে এসে শ্লীলতাহানির শিকার ছাত্রী

ভোলার দৌলতখানে সপ্তম শ্রেনীতে পড়ুয়া এক স্কুলছাত্রীকে শ্লীলতাহানির চেষ্টার অভিযোগ উঠেছে নয়ন নামে এক বখাটে ট্রলি শ্রমিকের বিরুদ্ধে।

সোমবার (১২ অক্টোবর) সকাল সাতটায় দৌলতখান পৌরসভা ৭ নম্বর ওয়ার্ডের দৌলতখান সরকারি বালিকা উচ্চ বিদ্যালয় সংলগ্ন কোবা মসজিদের সামনে এ ঘটনা ঘটে। এ ঘটনায় দৌলতখান থানায় ওই শিক্ষার্থীর মা বাদী হয়ে লিখিত অভিযোগ দায়ের করেছেন।

অভিযোগ পেয়ে দৌলতখান থানার উপ-পরিদর্শক (এসআই) গোলাম মোস্তফা ঘটনাস্থল পরিদর্শন করেছেন। এ ঘটনার পর থেকে অভিযুক্ত বখাটে নয়ন পলাতক রয়েছেন। অভিযুক্ত নয়ন দৌলতখান চরখলিফা ইউনিয়নের ৯ নম্বর ওয়ার্ডের বাসিন্দা আবু তাহেরের ছেলে।

প্রতাক্ষদর্শী ও স্কুলছাত্রী জানান, প্রতিদিনের ন্যায় স্কুল ছাত্রী প্রাইভেট পড়ার জন্য তার স্কুলে রওয়ানা হন। পথিমধ্যে দৌলতখান কোবা মসজিদ সংলগ্ন এলাকায় পৌঁছালে লম্পট নয়ন ওই ছাত্রীকে শ্লীলতাহানির চেষ্টা চালায়। এসময় তার চিৎকারে আশপাশের লোকজন চলে আসলে বখাটে নয়ন পালিয়ে যায়।

দৌলতখান থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা ওসি বজলার রহমান জানান, এ ঘটনায় দৌলতখান থানায় একটি লিখিত অভিযোগ পাওয়া গেছে। অভিযুক্ত নয়নকে পুলিশ গ্রেপ্তারের চেষ্টা চালাচ্ছে।

ফেসবুকে লাইক দিন

আমাদের সাইটের কোন বিষয়বস্তু অনুমতি ছাড়া কপি করা দণ্ডনীয় অপরাধ।