ধর্ষকদের গ্রেফতার ও বিচারের দাবিতে বাউফল উপজেলা ও পৌর ছাত্রলীগের বিক্ষোভ মিছিল ও সমাবেশ

সম্প্রতি দেশের বিভিন্ন স্থানে নারী নির্যাতনের ঘটনাসহ সকল ধর্ষণ নিপিড়নের ঘটনায় সম্পৃক্ত ও পৃষ্ঠপোষকদের দ্রুত গ্রেফতার, বিচার এবং নারীর প্রতি সহিংসতার স্থায়ী অবসানের দাবিতে বাউফল উপজেলা ও পৌর ছাত্রলীগের আয়োজনে বিক্ষোভ মিছিল ও সমাবেশ অনুষ্ঠিত হয়েছে।

শনিবার (১০ অক্টোবর) বিকাল ৫ টার সময় বাউফলে এ বিক্ষোভ মিছিল ও সমাবেশ অনুষ্ঠিত হয়।

এ সময় বাউফল উপজেলা ছাত্রলীগ এর সভাপতি আল-আমিন ত্বোহা তার বক্তব্যে বলেন, সারাদেশে এক শ্রেনীর কুচক্রি মহল নারীদের উপর নির্যাতন ধর্ষণ করে আমাদের প্রাণের নেত্রী জননেত্রী বাংলাদেশের প্রধানমন্ত্রীকে ক্ষমতাচ্যুত করার জন্য মিথ্যা ইস্যু তৈরী করার পায়তারা করছে। আমরা তাদের এই ষড়যন্ত্র কখনো সফল হতে দেবনা। আর যারা এই ষড়যন্ত্রে লিপ্ত থেকে নারীদের উপর নির্যাতন করে ধর্ষণ করে ফায়দা লুটার চেষ্টা করছে তাদের বিরুদ্ধে দ্রুত গ্রেফতার ও শাস্তির দাবি জানাচ্ছি।

বিক্ষোভ মিছিল ও সমাবেশে উপস্থিত ছিলেন
বাউফল পৌর আওয়ামীলীগের সাধারণ সম্পাদক এনায়েত খান সানা, বাউফল উপজেলা সেচ্ছাসেবকলীগের সাধারণ সম্পাদক রিয়াজুল ইসলাম, বাউফল উপজেলা ছাত্রলীগের সাবেক সভাপতি মাহামুদ হাসান রুবেল, বাউফল উপজেলা ছাত্রলীগের সাবেক সাধারন সম্পাদক সামসুল কবির নিশাত, পৌর ছাত্রলীগের আহ্বায়ক নিয়াজ মোর্শেদ সহ আরও উপস্থিত ছিলেন বাউফল উপজেলা ছাত্রলীগের আওতাধীন বিভিন্ন ইউনিয়ন এর সভাপতি ও সাধারণ সম্পাদক সহ ছাত্রলীগের অনান্য নেতৃবৃন্দ।

ফেসবুকে লাইক দিন

আমাদের সাইটের কোন বিষয়বস্তু অনুমতি ছাড়া কপি করা দণ্ডনীয় অপরাধ।