সর্বশেষঃ

ভেদুরিয়া আওয়ামীলীগ এর সম্মেলন উপলক্ষে প্রস্তুতি সভা অনুষ্ঠিত

ভোলা সদর উপজেলার ভেদুরিয়া ইউনিয়নের আওয়ামীলীগ এর( ২০ অক্টোবর) ত্রি বার্ষিক সম্মেলন সুন্দর ও সফল করার জন্য প্রস্তুতি সভার আয়োজন করা হয়। শনিবার (১০অক্টোবর ২০২০) সন্ধায় ইউনিয়ন আ’লীগ এর বর্তমান সভাপতি তাজুল ইসলাম মাস্টারের সভাপতিত্বে ভেদুরিয়া ইউনিয়ন আ’লীগ এর পার্টি অফিসে এই প্রস্তুতি সভা অনুষ্ঠিত হয়।

এ সময় অন্যান্যদের মধ্যে আরো উপস্তিত ছিলেন ইউনিয়ন আ’লীগের সহসভাপতি খলিলুর রহমান নলী, সাধারন সম্পাদক আঃহাই মাষ্টার, যুগ্ন সাধারন সম্পাদক মোসলেউদ্দীন পাটওয়ারী,যুগ্ন সাধারন জসিম ডাক্তার,তথ্য ও যোগাযোগ বিষয়ক সম্পাদক সাবের হাওলাদার,যুগ্ন সাধারন সম্পাদক মোসারেফ হোসেন, যুবলীগের সভাপতি মোস্তফা কামাল, সাধারন সম্পাদক মাকসুদ,ছাএলীগের সাধারন সম্পাদক নুরনবী সাওন,প্রচার সম্পাদক মোঃরুবেল হাওলাদারসহ বিভিন্ন ওয়ার্ড থেকে আগত সভাপতি সাধারন সম্পাদকরা উপস্থিত ছিলেন।

এসময় আব্দুল হাই মাস্টার বলেন, হাজার বছরের শ্রেষ্ঠ বাঙালি জাতির জনক বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানের হাতে গড়া প্রতিষ্ঠিত দল বাংলাদেশ আওয়ামী লীগ।ভোলা ১আসনের এমপি ও সাবেক শিল্প ও বাণিজ্যমন্ত্রী জননেতা আলহাজ্ব তোফায়েল আহমেদের নির্দেশক্রমে ভোলার১৩ টি ইউনিয়নে পর্যায় ক্রমে আওয়ামী লীগের ত্রি-বার্ষিক কাউন্সিল অনুষ্ঠিত হবে।

জননেতা তোফায়েল আহমেদের নির্দেশক্রমে আগামী ২০অক্টোবর বিকেল ৩টায় আমাদের ভেদুরিয়া ইউনিয়নে আওয়ামী লীগের ত্রি-বার্ষিক কাউন্সিল অনুষ্ঠিত হবে।

তিনি আরো বলেন, জেলা আওয়ামী লীগের সাধারণ সম্পাদক আব্দুল মমিন টুলু, উপজেলা আওয়ামী লীগের সভাপতি মোশারফ হোসেন সহ জেলা আওয়ামী লীগের সাংগঠনিক সম্পাদক তরুন প্রজন্মের অহংকার যার নেতৃত্বে ভোলার আওমীলীগ সংঘটিত হয়েছে। সেই আমাদের মইনুল হোসেন বিপ্লবসহ জেলা ও উপজেলার আওয়ামী লীগের নেতৃবৃন্দ কাউন্সিলের উপস্থিত থাকবেন।

ফেসবুকে লাইক দিন

আমাদের সাইটের কোন বিষয়বস্তু অনুমতি ছাড়া কপি করা দণ্ডনীয় অপরাধ।
দুঃখিত! কপি/পেস্ট করা থেকে বিরত থাকুন।