সর্বশেষঃ

বোরহানউদ্দিনে ফারিয়া’র কমিটি গঠন

ভোলার বোরহানউদ্দিন উপজেলা শাখার ফার্মাসেটিকেল রিপ্রেজেনটেটিভ এ্যসোসিয়েশন (ফারিয়া)’র কমিটি গঠন করা হয়েছে। গত ৮ই অক্টোবর দুপুর ১২ টায় জেলা ফারিয়ার সভাপতি মো: বিল্লাল হোসেনের সভাপতিত্বে জেলা ফারিয়ার অফিসে ৩৫ সদস্য বিশিষ্ট কমিটি গঠন কার্যক্রম অনুষ্টিত হয়।
সভায় উপস্থিত ছিলেন জেলা ফারিয়ার সভাপতি মো: বিল্লাহ হোসেন, সাধারন সম্পাদক মো: জিয়াউদ্দিন পলাশ এবং জেলা ফারিয়ার প্রেসিডিয়াম সদস্যসহ অন্যান্য ব্যক্তিবর্গ।
দুই বছর মেয়াদী উপজেলা ফারিয়া কমিটিতে দ্বিতীয় বারের মত সভাপতি হিসাবে নির্বাচিত হন ল্যাব-এইড ফার্মা লিমিটেডের বোরহানউদ্দিনের সিনিয়র এমপিও মো: শহিদুল ইসলাম আরিফ, সাধারন সম্পাদক কেয়ার ফার্মা লিমিটেডের এমপিও শেখর সেন এবং যুগ্ম সাধারন সম্পাদক নিপ্রোজেএমআই ফার্মা লিমিটেডের সিনিয়র এমআইও মাহমুদ হাসান শুভ, সাংগঠনিক সম্পাদক মইন উদ্দিন।
জেলা সভাপতির বক্তব্যে মো: বিল্লাহ হোসেন বলেন, বোরহানউদ্দিনে ফারিয়া কমিটির মঙ্গল ও সহযোগিতা করার জন্য আমরা একান্তভাবে বদ্ধ পরিকর। আমি আশা করবো আপনারা নিজ দায়িত্ব পালন করতে সক্ষম হবেন।
নবনির্বাচিত উপজেলা সভাপতি শহিদুল ইসলাম আরিফ বলেন, ফারিয়া একটি বন্ধু সংগঠন। অতিতের মতই আমরা এই সংগঠনকে সুন্দর শৃঙ্খলভাবে কার্যপরিচালনা করার জন্য আন্তরিকভাবে চেষ্টা করবো। এছাড়া দিকনির্দেশনামুলক বক্তব্য রাখেন জেলা ফারিয়ার সাধারন সম্পাদক উপজেলা সহ-সভাপতি মিজানুর রহমান সহ অন্যান্য ব্যক্তিবর্গ।

ফেসবুকে লাইক দিন

আমাদের সাইটের কোন বিষয়বস্তু অনুমতি ছাড়া কপি করা দণ্ডনীয় অপরাধ।