সর্বশেষঃ

বোরহানউদ্দিনে গণধর্ষণের শিকার স্কুল ছাত্রী উদ্ধার ॥ দুই ধর্ষক গ্রেফততার

ভোলার বোরহানউদ্দিনে একস্কুল ছাত্রীকে (১৩) অপহরণ ও গণধর্ষণের অভিযোগে সফিকুল ইসলাম ও মোঃ নাগর মাল নামক ২ ধর্ষককে গ্রেফতার করেছে স্থানীয় থানা পুলিশ। শুক্রবার গভীর রাতে তাদেরকে উপজেলার দেউলা ইউনিয়নের ঝিটকা এলাকা থেকে গ্রেফতার করা হয়েছে। ধর্ষক সফিকুল ইসলাম শফিক ঢালী (৩০) লালমোহন উপজেলার কলমা ২নং ওয়ার্ডের লাল মিয়া ঢালীর ছেলে এবং মোঃ নাগর মাল (৩০) একই উপজেলার চরলক্ষী ৯ওয়ার্ডের হাবু উল্লাহ মালের ছেলে। এ ব্যাপারে স্থানীয় থানায় একটি মামলা হয়েছে। শনিবার গ্রেফতারকৃত ধর্ষকদ্বয়কে জেলহাজতে প্রেরণ করা হয়েছে।
বোরহানউদ্দিন থানা ও এজহার সূত্রে জানা যায়, বৃহস্পতিবার (০৮ অক্টোবর) সন্ধা ৮ টায় লালমোহন থানা এলাকার এক স্কুল ছাত্রী (১৩) কে ফুসলিয়ে বিয়ের প্রলোভন দেখিয়ে নিজ বাড়ি থেকে অপহরণ করে সফিকুল ইসলাম ও তার সহযোগী মোঃ নাগর মাল। পরবর্তীতে তারা ওই ছাত্রীকে রাত সাড়ে ৮টা থেকে ৯টার মধ্যে বোরহানউদ্দিন উপজেলার কাচিয়া ইউনিয়নের পদ্মমনষা ০৬ নং ওয়ার্ডস্থ জামাল ও কামালের বাড়ির সামনে সবুজ হাজীর সুপারি বাগানের উত্তর পাশের পুকুর পাড়ে নিয়ে জোরপূর্বক পালাক্রমে ধর্ষণ করে। পরে ধর্ষকদ্বয় তাকে বোরহানউদ্দিন উপজেলার ভোলা-চরফ্যাশন সড়ক সংলগ্ন সরকারী আবাসন প্রকল্পের সামনে ফেলে রেখে পালিয়ে যায়। রাত সাড়ে ১০টায় স্থানীয়রা বিষয়টি বোরহানউদ্দিন থানার অফিসার ইনচার্জ মোহাম্মদ মাজহারুল আমিন বিপিএম জানানো হলে তাৎক্ষনিক ওসি ঘটনাস্থলে পৌঁছে ভীকটিমকে রাত পৌনে ১২টায় উদ্ধার করেন। স্কুল ছাত্রীকে প্রাথমিক জিজ্ঞাসা বাদে ঘটনার সত্যতা পেয়ে প্রাথমিক চিকিৎসা ও ধর্ষণ জনিত পরীক্ষার জন্য ওইদিনই ভোলা সদর হাসপাতালে প্রেরণ করেন।
বোরহানউদ্দিন থানার অফিসার ইনচার্জ মোহাম্মদ মাজহারুল আমিন বিপিএম জানান, ৯অক্টোবর পুলিশের একাধিক টিম রাতভর লালমোহন ও বোরহানউদ্দিন থানা এলাকার বিভিন্ন স্থানে অভিযান পরিচালনা করেন। অবশেষে দেউলা ইউনিয়নের ঝিটকা গ্রাম থেকে পলাতক দুই ধর্ষককে গ্রেফতার করতে সক্ষম হন। গ্রেফতারকৃত দুই ধর্ষক প্রাথমিক জিজ্ঞাসা বাদে পুলিশের নিকট স্কুল ছাত্রীকে অপহরণ ও গণধর্ষনের কথা স্বীকার করেন বলে তিনি দাবী করেন। এই ঘটনায় স্কুল ছাত্রীর মা কোহিনুর বেগম এর এজাহারের প্রেক্ষিতে স্থানীয় থানায় নারী ও শিশু নির্যাতন দমন আইনে ৯ অক্টোবর একটি মামলা রুজু হয়। গ্রেফতার কৃত দুই ধর্ষককে শনিবার সকালে আদালতের মাধ্যমে জেল হাজতে প্রেরণ করা হয়েছে।

ফেসবুকে লাইক দিন

আমাদের সাইটের কোন বিষয়বস্তু অনুমতি ছাড়া কপি করা দণ্ডনীয় অপরাধ।