চরফ্যাশনে আবাসিক হোটেলে গৃহবধূ ধর্ষণের অভিযোগ ॥ গ্রেপ্তার-৩

ভোলার চরফ্যাশন পৌরসভা ৫ নম্বর ওয়ার্ডস্থ হাসপাতাল রোড সেবা আবাসিক হোটেলে ৫ অক্টোবর সোমবার বিকেলে ধর্ষণের অভিযোগে মোঃ সোহাগ (২৫), মোঃ পারভেজ (২৯), মোঃ মোতালেব হোসেন নামের ৩ যুবককে থানা পুলিশ গ্রেফতার করেছেন।
গ্রেপ্তারকৃত সোহাগ চরফ্যাশন থানার মুজিব নগর ৬ নম্বর ওয়ার্ডের মোঃ আমির হোসেন বেপারীর ছেলে, পারভেজ বোরহানউদ্দিন থানার কুঞ্জেরহাটের মোঃ নাগর পাটোয়ারী ছেলে এবং মোতালেব হোসেন নীলফামারী জেলার সৈয়দপুর থানার রসুলপুর ৩ নং ওয়ার্ডের মৃত আজমল হোসেনের ছেলে।
সূত্রে জানা যায়, গত ৩ অক্টোবর লালমোহন উপজেলার স্বর্ণালী সড়কের বাসিন্দা ওই গৃহবধূর সাথে পূর্ব পরিচয়ের সূত্র ধরে মুজিব নগর ইউনিয়নের সোহাগের সাথে মোবাইল ফোনে দীর্ঘদিন কথপোকথন হয় এবং বিয়ের প্রলোভন দেখিয়ে ফুসলিয়ে গত ৪ অক্টোবর সন্ধ্যায় চরফ্যাশনে নিয়ে আসে এবং রাতে হাসপাতাল রোডের সেবা আবাসিক হোটেলে নিয়ে যায়। গভীর রাতে সোহাগ হোটেলের ২১নং কক্ষে জোরপূর্বক ওই গৃহবধূকে ধর্ষন করে।
এছাড়াও সহায়তাকারী হিসেবে হোটেলের ম্যানেজার মোতালেব, পারভেজ ও সোহাগকে সহায়তা করে। ওই গৃহবধূকে কাউকে এ ঘটনার কথা না বলার জন্য হুমকি দেয় তারা। এ ঘটনায় সোমবার বিকেলে ভিকটিম বাদী হয়ে চরফ্যাশন থানায় নারী ও শিশু নির্যাতন দমন আইনে মামলা দায়ের করেন। মামলা নং-০৪ তারিখ-০৫/১০/২০২০ ইং। ওই মামলায় চরফ্যাশন থানা পুলিশ আসামিদের গ্রেপ্তার করেন। চরফ্যাশন থানার অফিসার ইনচার্জ মনির হোসেন মিয়া এর সত্যতা নিশ্চিত করেছেন।

ফেসবুকে লাইক দিন

আমাদের সাইটের কোন বিষয়বস্তু অনুমতি ছাড়া কপি করা দণ্ডনীয় অপরাধ।