ভোলায় বঙ্গকন্যা প্রধানমন্ত্রী শেখ হাসিনার ৭৪তম জন্মদিন পালিত

মাননীয় প্রধানমন্ত্রী ও বাংলাদেশ আঃলীগ সভাপতি বঙ্গবন্ধু কন্যা জননেত্রী শেখ হাসিনা এমপি ‘র ৭৪তম জন্মদিন পালিত হয়েছে। সোমবার সকাল ১১ টার সময় জেলা আঃলীগ কার্যালয় কোরআন তেওলাতের মাধ্যমে ভোলার অভিভাবক সদর আসনের এমপি সাবেক বানিজ্য মন্ত্রী তোফায়েল আহমেদ ভিডিও কনফারেন্সের মাধ্যমে শেখ হাসিনার জন্মদিনে শুভ জন্মদিন জানান এবং তিনি তার রাজনীতি জীবনী নিয়ে বক্তব্য রাখেন।
জেলা আঃলীগের সহ সভাপতি মুক্তিযোদ্ধা মুজিবুর রহমান মুজিব এর সভাপতিত্বে এবং উপজেলা আঃলীগের সাংগঠনিক সম্পাদক আজিজুল ইসলামের সঞ্চালনায় বক্তব্য রাখেন, জেলা আঃলীগের সাধারন সম্পাদক ও জেলা পরিষদ চেয়ারম্যান আঃ মমিন টুলু,উপজেলা আঃলীগের সভাপতি ও উপজেলা পরিষদের চেয়ারম্যান মেশারেফ হোসেন, পৌর আঃলীগ সাধারন সম্পাদক শাহ আলী নেওয়াজ পলাশ।
এসময় আরো উপস্থিত ছিলেন,জেলা আঃলীগের সহ-সভাপতি জুলফিকার আহমেদ, যুগ্ন সাধারন সম্পাদক এনামুল হক আরজু, জেলা আঃলীগের সাংগঠনিক শফিকুল ইসলাম, জেলা আঃলীগের সহ দপ্তর সম্পাদক ইলিয়াস, উপ দপ্তর সম্পাদক শামসুদ্দিন, জেলা পরিষদের প্যানেল চেয়ারম্যান অধ্যক্ষ শাফিয়া খানম, উপজেলা আঃলীগের যুগ্ন সাধারন সম্পাদক সিরাজুল ইসলাম,পৌর আঃলীগ সভাপতি নাজিবুল্লাহ নাজু, জেলা স্বেচ্ছাসেবকলীগ এর যুগ্ন আহ্বায়ক মুজাহিদুল ইসলাম তুহিন, আবিদুল আলম,কৃষকলীগের সভাপতি মামুন, সাধারন সম্পাদক শহিদুল ইসলাম, তাতি লীগ সভাপতি ফরমান প্রমুখ।

বক্তারা বক্তব্য শেষে মাননীয় প্রধানমন্ত্রী ও দেশ রত্ন শেখ হাসিনার জন্মদিনে উপলক্ষে দলীয় আঃলীগ অফিস কার্যালয়ে মিলাদ মাহফিলের আয়োজন করেন।
উক্ত দোয়া মাহফিল অনু্স্টানে মাননীয় প্রধানমন্ত্রী দেশ রত্ন শেখ হাসিনার জন্মদিনে তার দীর্ঘায়ু কামনা করে দেশ বাসির শান্তি কামনা করেন এবং ভোলার অভিভাবক সাবেক মন্ত্রী তোফায়েল আহমেদ এর সুস্থ্যতা ও দীর্ঘায়ু কামনা করে মুনাজাত করা হয়।

ফেসবুকে লাইক দিন

আমাদের সাইটের কোন বিষয়বস্তু অনুমতি ছাড়া কপি করা দণ্ডনীয় অপরাধ।