দৌলতখানে প্রধানমন্ত্রীর জন্মদিন উপলক্ষে এতিমদের মাঝে খাবার বিতরণ

বাংলাদেশ আওয়ামীলীগের সভাপতি প্রধানমন্ত্রী শেখ হাসিনার ৭৪তম জন্মবার্ষিকী উপলক্ষে দৌলতখানে আলোচনা সভা দোয়া মাহফিল ও এতিমদের মাঝে খাবার বিতরণ করা হয়েছে।

আজ সোমবার বিকেল ৫টায় উপজেলা আওয়ামীলীগের দলীয় কার্যলয়ে উপজেলা পরিষদের চেয়ারম্যান মনজুর আলম খানের সভাপতিত্বে আলোচনা সভায় বক্তব্য রাখেন, উপজেলা আওয়ামীলীগের সাধারণ সম্পাদক আনোয়ার হোসেন জাহাঙ্গীর ,পৌর মেয়র জাকির হোসেন তালুকদার ,যুগ্ন সাধারণ সম্পাদক সাফিজল ইসলাম, সহ সাধারণ সম্পাদক গোলাম মোরশেদ কিরন তালুকদার, সাংগঠনিক সম্পাদক হামিদুর রহমান টিপু। অনুষ্ঠানে বক্তারা বঙ্গবন্ধুকন্যা শেখ হাসিনার কর্মময় জীবনের নানা উন্নয়নমুলক কর্মকান্ড এবং তার ভবিষ্যত জীবনের শুভ কামনা জানিয়ে তার দীর্ঘায়ু কামনা করা হয়।

এসময় উপস্থিত ছিলেন, পৌর আওয়ামীলীগের সভাপতি আনোয়ারুল ইসলাম, সাধারণ সম্পাদক আলমগীর হোসেন, উপজেলা আওয়ামীলীগের অর্থ বিষয়ক সম্পাদক আব্দুল হাইসহ আওয়ামীলীগের দলীয় নেতা কর্মীরা । এর আগে দুপুরে বাংলাদেশ আওয়ামীলীগের সভাপতি প্রধানমন্ত্রী শেখ হাসিনার ৭৪তম জন্মবার্ষিকী উপলক্ষে বিভিন্ন মাদ্রাসায় এতিমদের মাঝে খাবার বিতরণ করেন আওয়ামীলীগের দলীয় নেতা কর্মীরা।

ফেসবুকে লাইক দিন

আমাদের সাইটের কোন বিষয়বস্তু অনুমতি ছাড়া কপি করা দণ্ডনীয় অপরাধ।