সর্বশেষঃ

বোরহানউদ্দিনে জামাইয়ের বাড়িতে শশুরের অতর্কিত হামলা

ভোলার বোরহানউদ্দিন উপজেলায় টবগী ০৯ নং ওয়ার্ডে শশুর কর্তৃক জামাইয়ের বাড়িতে অতর্কীত হামলা ও ভাংচুরের অভিযোগ পাওয়া যায়। শনিবার ২৬ই সেপ্টম্বর বিকাল আনুমানিক ৪ ঘটিকার সময় স্থানীয় বাসিন্দা মো: নুরে আলম এর বাড়িতে তার শশুর বাড়ির লোকজন কর্তৃক তার পরিবার হামলার শিকার হয়।
অভিযোগ সূত্রে জানা যায়, কাচিয়া ইউনিয়নের ০৭ নং ওয়ার্ডের মাতাব্বর বাড়ির আবুল মাতাব্বরের মেয়ে মোসা: ঝুমুর আক্তারের সাথে নুরে আলম সম্পর্ক করে বিয়ে হয়। বিয়েতে নুরে আলমের পরিবার একপর্যায়ে মেনে নিলেও মেনে নেয়নি ঝুমুরের পরিবার। ভালোই চলছিলো তাদের দাম্পত্য জীবন। প্রায় বিয়ের দেড় বছর পরেই তাদের ঘর আলোকিত করে একটি পুত্র সন্তান জন্ম নেয়। এদিকে ঝুমুরের বাবা আবুল মাতাব্বার প্রবাস থেকে দেশে এসে তাদের বিয়েটি মেনে নেন। এক পর্যায়ে তাদের সাথে গভীর সম্পর্ক তৈরী হয়।
এদিকে মেয়ের মা মেয়েকে বিভিন্ন ধরনের কু-প্রলোচনা দিয়ে সংসারে অশান্তি সৃষ্টি করে। নুরে আলম আরো বলেন ঘটনার দিন ঝুমুরের সাথে তার কথা কাটাকাটি হলে ঝুমুর বাপের বাড়িতে চলে যায়। এর কিছুৃৃক্ষন পরেই ঝুমুরের বাবা,আবুল মাতাব্বর ও চাচা জুয়েল মাতাব্বরের নেতৃত্বে প্রায় ২০/২৫ জন লোকনিয়ে নুরে আলমের বাড়িতে অর্তকৃতীত হামলা চালিয়ে ঘরের বিভিন্ন আসবাবপত্র ভাংচুর করে। এ সময় নুরে আলম সহ কয়েক জন আহত হয়। আহতদেরকে বোরহানউদ্দিন উপজেলার হাসপাতালে ভর্তি করা হয়।
অভিযুক্ত আবুল মাতাব্বর ও জুয়েল মাতাববরের কাছে সাংবাদিকগন বিষয়টি জানতে চাইলে তারা হামলার বিষয়টি অস্বিকার করেন। এ বিষয়ে উভয় পক্ষ থানায় অভিযোগ করলে পরের দিন ঘটনা স্থলে এ এস আই বশির আসেন এবং তিনি বলেন বিষয়টি উভয় পক্ষ পারিবারিক ভাবে বসে মিমাংসা হবে বলে আমায় জানিয়েছেন।

ফেসবুকে লাইক দিন

আমাদের সাইটের কোন বিষয়বস্তু অনুমতি ছাড়া কপি করা দণ্ডনীয় অপরাধ।