সর্বশেষঃ

মুক্তিযোদ্ধার শান্তিপূর্ণ মানববন্ধনে সন্ত্রাসী হামলার প্রতিবাদে দৌলতখানে মানববন্ধন

চট্টগ্রাম প্রেসক্লাবের সামনে মুক্তিযোদ্ধা সংসদ সন্তান কমান্ডের শান্তিপূর্ণ মানববন্ধনে সন্ত্রাসী বাহিনীর হামলার প্রতিবাদে ভোলার দৌলতখান উপজেলায় মানববন্ধন ও বিক্ষোভ সমাবেশ অনুষ্ঠিত হয়েছে। আজ শনিবার সকালে দৌলতখান মুক্তিযোদ্ধা সংসদ ভবনের সামনে দৌলতখান মুক্তিযোদ্ধা সংসদ সন্তান কমান্ডের আয়োজনে মানববন্ধন ও বিক্ষোভ সমাবেশ অনুষ্ঠিত হয়। ঘন্ট্যা ব্যাপী মানববন্ধনে দৌলতখান উপজেলার বীর মুক্তিযোদ্ধা ও বিভিন্ন এলাকার মুক্তিযোদ্ধা সন্তানসহ বিভিন্ন শ্রেনী পেশার মানুষ অংশ নেয়।

দৌলতখান মুক্তিযোদ্ধা সংসদ সন্তান কমান্ডের আহবায়ক মো: রাশেদুল হাসানের সভাপতিত্বে বক্তব্য রাখেন,বীর মুক্তিযোদ্ধা কাঞ্চন মিয়া, ভোলা জেলা মুক্তিযোদ্ধা সংসদ সন্তান কমান্ডের আহবায়ক হামিদুর রহমান হাসিব, যুগ্ন আহবায়ক কামরুল ইসলাম, সদস্য সচিব আদিল হোসেন তপু, মুক্তিযোদ্ধা সন্তান মো: সাখাওয়াত হোসেন সোহেল, মো: আরিফুল ইসলাম,এ্যাডভোকেট ইসতিয়াক হোসেন বাপ্পী, দৌলতখান উপজেলা মুক্তিযোদ্ধা সংসদ সন্তান কমান্ডের যুগ্ন আহবায়ক শাহী সরোয়ার ডালিম, মুক্তিযোদ্ধা সন্তান বাবু বকসি, মঞ্জুর রহমান,মিজান প্রমুখ।

এ সময় বক্তরা বলেন, চট্রোগ্রামের বীর মুক্তিযোদ্ধা ডা. আলী আশরাফকে রাষ্ট্রীয় সম্মান না দেওয়ার প্রতিবাদে গত ২৪ আগষ্ট মুক্তিযোদ্ধা ও সন্তানদের মানবন্ধন করা হয়। মানবন্ধনে এক দল সন্ত্রাসী সরকারের ভাবমূতি ক্ষুন্ন করার জন্য ন্যাক্কারজনক ভাবে হামলা করা হয়। ওই হামলাকারী ও নির্দেশদাতাদের দৃষ্টান্ত মূলক শাস্তির দাবী জানানো হয়।

ফেসবুকে লাইক দিন

আমাদের সাইটের কোন বিষয়বস্তু অনুমতি ছাড়া কপি করা দণ্ডনীয় অপরাধ।
দুঃখিত! কপি/পেস্ট করা থেকে বিরত থাকুন।