সর্বশেষঃ

ভোলায় দৈনিক দক্ষিণ বাংলা নিউজ পত্রিকার মোড়ক উন্মোচন

মুক্তিযুদ্ধের চেতনাকে সমুন্নত রেখে “সত্য প্রকাশে অবিচল” এই প্রতিপাদ্যকে ধারন করে ভোলায় সম্পুর্ণ নতুন আঙ্গিকে দৈনিক দক্ষিণ বাংলা নিউজ পত্রিকার অনলাইন ভার্সনের মোড়ক উন্মোচন করা হয়েছে। শনিবার বেলা ১২ টার সময় শহরের জাহানারা আর্কেটের ২য় তলায় পত্রিকার অস্থায়ী কার্যালয়ে এই মোড়ক উন্মোচন অনুষ্ঠানটির আয়োজন করা হয়। প্রত্রিকার প্রকাশক বিশিষ্ট সমাজ সেবক ও রাজনৈতিক ব্যাক্তিত্ব মোঃ তরিকুল ইসলাম কায়েদের সভাপতিত্বে প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন, ভোলা বারের সভাপতি এডভোকেট সালাউদ্দিন হাওলাদার। বিশেষ অতিথি হিসেবে উপস্থিত ছিলেন জেলা ক্রিড়া সংস্থার সাধারন সম্পাদক মোঃ ইয়ারুল আলম লিটন ও ভোলা জজ কোর্টের এডিশোনাল পিপি মোঃ সোয়েব রহমান, ভোলা প্রেসক্লাবের সাবেক সহ-সভাপতি মোঃ ওমর ফারুক, বিশিষ্ট রাজনৈতিক ব্যাক্তিত্ব মোঃ কবির হোসেন, পত্রিকার সম্পাদক এইচ এম নাহিদ, বার্তা সম্পাদক মোঃ সুলাইমান মামুন, ভোলা বাণীর ষ্টাফ রিপোর্টার মোঃ ইয়ামিন হোসনসহ পত্রিকার জেলা ও উপজেলার সংবাদ কর্মী বৃন্ধ।

এসময়ে বক্তারা বলেন, ‘সমাজের বিবেক ও দর্পণ হচ্ছে সাংবাদিকরা। ভাল লেখার মাধ্যমে জেলাসহ দেশের সামগ্রিক উন্নয়নে সাংবাদিকদের ভূমিকা রাখতে হবে। বঙ্গবন্ধুর সোনার বাংলা গড়ার লক্ষ্যে এবং মহান মুক্তিযুদ্ধের আত্বত্যাগকে বুকে লালন করে দৈনিক দক্ষিণ বাংলা প্রতিকাটিকে এই অঞ্চলের মানুষের আস্থায় পরিনত করতে হবে। বস্তুনিষ্ঠ ও সংবাদ প্রকাশে সফলতা আসে এবং তৃপ্তি পাওয়া যায়। মিথ্যা দিয়ে সত্যকে ঢেকে রাখা যায়না। সবাইকে একদিন মরতে হবে। তাই এমন কিছু করে যেতে হবে যেন মরনের পরেও মানুষ তাকে স্মরনে রাখে।
দৈনিক দক্ষিণ বাংলা পত্রিকা সমাজের নিপিড়িত, নির্যাতিত, মানুষের পাশে বন্ধুর মত দাড়িয়ে সব সময় সত্য ও ন্যায়ের পথে কাজ করে যাবে। সকল অন্যায়, অবিচার ও র্দূর্নীতির বিরুদ্ধে বস্তুনিষ্ঠ সংবাদ পরিবেশনের মাধ্যমে দেশের কল্যাণে কাজ করতে হবে।

ফেসবুকে লাইক দিন

আমাদের সাইটের কোন বিষয়বস্তু অনুমতি ছাড়া কপি করা দণ্ডনীয় অপরাধ।
দুঃখিত! কপি/পেস্ট করা থেকে বিরত থাকুন।