সর্বশেষঃ

তজুমদ্দিনে করোনা সচেতনতায় প্রচারণা

কোস্ট ট্রাস্টে সিএফটিএম জলবায়ু ফোরামে উদ্যোগে ভোলার তজুমদ্দিনে জনগণকে প্রাণঘাতি করোনা ভাইরাস (কোভিড-১৯) সম্পর্কে আরো সচেতন করতে উপজেলার সকল হাট-বাজারে মাইকিং করেছে। মঙ্গলবার (১৫ সেপ্টেম্বর) বিকাল ৩ টায় উপজেলা সদর থেকে শুরু হয়ে বিভিন্ন হাট-বাজারে মাইকিং চলে সন্ধ্যা ৭টা পর্যন্ত।
করোনা প্রতিরোধে চাই সকলের সচেতনতা, আচরণ বদলাই, সুস্থ থাকি অন্যকেও সুস্থ রাখি, ২হাত দূরত্বে থাকি করোনা যাবে আশা করি, প্রচার গাড়ীর সাথে এ ধরনের লেখা ব্যানার ও ফেস্টুন দেখা যায়। করোনায় আক্রান্ত ও মৃত্যু সংখ্যা আগের অবস্থানে থাকলেও মানুষের মধ্যে সচেতনতা একেবারে নেই বললেই চলে। তাই মানুষকে নতুন করে সচেতন করতে কোস্ট ট্রাস্ট তাদের মহৎতি উদ্যোগ হিসেবে আবারও শুরু করেন প্রচার-প্রচারণা। প্রচার কাজে অংশ নেন, জলবায়ু ফোরাম সহ-সভাপতি মোঃ শামীম হাওলাদার, সদস্য মোঃ শাহাবুদ্দিন, হেলাল উদ্দিন লিটন, মোঃ জিকু, সিএফটিএম প্রকল্পের একাউন্স অফিসার মোঃ ইব্রাহিম ও প্রোগ্রাম অফিসার রাজিব ঘোষ প্রমুখ।
জলবায়ু ফোরাম সহ-সভাপতি মোঃ শামীম হাওলাদার বলেন, কোভিড-১৯ এ আক্রান্ত ও মৃত্যুর হার আগেরমত থাকলেও মানুষের সচেতনতা নেই। আর এ অবস্থা বিরাজ করলে করোনা মহামারিতে রুপ নিতে পারে। তাই জনগণকে নতুন করেন সচেতনত করতে আমাদের এই প্রচার-প্রচারণা।

ফেসবুকে লাইক দিন

আমাদের সাইটের কোন বিষয়বস্তু অনুমতি ছাড়া কপি করা দণ্ডনীয় অপরাধ।
দুঃখিত! কপি/পেস্ট করা থেকে বিরত থাকুন।