সর্বশেষঃ

ভোলা জেলা যুবদলের বিবৃতি

ভোলা সদর উপজেলা যুবদল ও ভোলা পৌর যুবদল দু’টি কমিটির নামে কিছু সংখ্যক নেতৃবৃন্দ জেলা যুবদলের ভাবমূর্তি ক্ষুন্ন ও দলীয় শৃঙ্খলা ভঙ্গ করে দলের এই দুঃসময়ে শৃঙ্খলা পরিপন্থী কর্মকান্ড পরিচালনা করছে যা দলের জন্য বিপদজনক। এ নিয়ে ভোলা জেলা যুবদল এক বিবৃতি দিয়েছেন।
প্রেস বিজ্ঞপ্তিতে বলা হয়, ভোলা সদর উপজেলা যুবদল ও ভোলা পৌর যুবদল নিয়ে গত ৪ সেপ্টেম্বর ভোলা জেলা যুবদলের এক জরুরী সভা অনুষ্ঠিত হয়। সভায় ভোলা সদর উপজেলা যুবদল ও ভোলা পৌর যুবদল কমিটি গঠনের প্রক্রিয়া নিয়ে আলোচনা হয়। সভায় বক্তারা বলেন, কিছু লোক বিভিন্ন সময় ব্যানার প্রদর্শন করে নিজেদেরকে উক্ত ইউনিটের নেতা বলে পরিচয় দিয়ে থাকেন, যাহা সংগঠনের শৃঙ্খলা পরিপন্থী ও সংগঠন বিরোধী ষড়যন্ত্র বলে আমরা মনে করি। এহেন কর্মকান্ড থেকে সকলকে বিরত থাকার জন্য অনুরোধ করা যাচ্ছে।
বর্তমানে উক্ত ভোলা সদর উপজেলা যুবদল ও ভোলা পৌর যুবদল দু’টি ইউনিটের কোন কমিটি নেই। তবে অচিরেই কেন্দ্রীয় নেতৃবৃন্দ ও যুবদলের বিভাগীয় টিমের নেতৃবৃন্দের সাথে আলোচনা করে উক্ত দু’টি কমিটি গঠনের উদ্যোগ নেওয়া হবে। আগ্রহী পদ প্রত্যাশিত সকলকে ঐক্যবদ্ধ থেকে ভোলা জেলা যুবদলের প্রতি আনুগত্য প্রকাশ করে সংগঠনের জন্য কাজ করার অনুরোধ জানিয়েছেন ভোলা জেলা যুবদল সভাপতি জামাল উদ্দিন লিটন ও সাধারণ সম্পাদক আবদুল কাদের সেলিম। উভয় স্বাক্ষরিত এক প্রেস বিজ্ঞপ্তির মাধ্যমে এ তথ্য জানা গেছে।

ফেসবুকে লাইক দিন

আমাদের সাইটের কোন বিষয়বস্তু অনুমতি ছাড়া কপি করা দণ্ডনীয় অপরাধ।
দুঃখিত! কপি/পেস্ট করা থেকে বিরত থাকুন।