সর্বশেষঃ

ভোলায় বিএনপির ৪২ তম প্রতিষ্ঠা বার্ষিকী পালিত

ভোলায় সংক্ষিপ্ত আকারে অনাড়ম্বর ভাবে বাংলাদেশ জাতীয়তাবাদী দল বিএনপি’র ৪২ তম প্রতিষ্ঠা বার্ষিকী পালিত হয়েছে।

দিবসটি উপলক্ষে জেলা বিএনপির উদ্যোগে মঙ্গলবার (১ লা সেপ্টেম্বর) সকালে ভোলা জেলা বিএনপি কার্যালয়ে এক আলোচনা সভা অনুষ্ঠিত হয়।

জেলা বিএনপির সভাপতি আলহাজ্ব গোলাম নবী আলমগীর এর সভাপতিত্বে ও জেলা বিএনপির সাধারণ সম্পাদক হারুন-অর-রশিদ ট্রুম্যান এর সঞ্চালনায় আলোচনা সভায় উপস্থিত ছিলেন জেলা বিএনপির সহ-সভাপতি রাইসুল ইসলাম, হাসান তৌফিক রিহিন, সাংগঠনিক সম্পাদক মোঃ এনামুল হক, থানা বিএনপির সদস্য সচিব মোঃ হেলাল উদ্দিন, জেলা বিএনপির যুগ্ম সাধারণ সম্পাদক হুমায়ুন কবির সোপান, ইয়ারুল আলম লিটন, তরিকুল ইসলাম কায়েদ, পৌর বিএনপির সিনিয়র সহ-সভাপতি মোস্তফা কামাল মিলন, জেলা সেচ্ছাসেবক দলের সভাপতি জামিল হোসেন ওয়াদুদ, সিনিয়র যুগ্ম সহ-সভাপতি আকবর হোসেন, সাধারণ সম্পাদক খন্দকার আল-আমিন, জেলা কৃষক দলের সভাপতি আবদুর রহমান সেন্টু, জেলা যুবদলের সাধারণ সম্পাদক আবদুল কাদের সেলিম, জেলা শ্রমিকদলের ভারপ্রাপ্ত সাধারণ সম্পাদক তানভির তালুকদার, জেলা ছাত্রদলের সভাপতি মোঃ নুরে আলম সাধারণ সম্পাদক আল-আমিন হাওলাদারসহ বিএনপির সকল সহযোগী ও অঙ্গসংগঠনের নেতৃবৃন্দ।

এসময় বক্তারা বলেন, বহুদলীয় গণতন্ত্রের প্রতিষ্ঠাতা শহীদ প্রেসিডেন্ট জিয়াউর রহমান ছিলেন একজন খাঁটি দেশপ্রেমিক। তার নিজ হাতে গড়ে তোলা রাজনৈতিক সংগঠন বাংলাদেশ জাতীয়তাবাদী দল বিএনপির আজ প্রতিষ্ঠা বার্ষিকী। ১৯৭৮ সালের এই দিনে বাংলাদেশ জাতীয়তাবাদী দল বিএনপি প্রতিষ্ঠা লাভ করেছিল। দেশনেত্রী বেগম খালেদা জিয়া ও তারুণ্যের অহংকার তারেক রহমানের নেতৃত্বে আমরা আজ এগিয়ে চলেছি। কিন্তু আওয়ামী সরকার বাংলাদেশ থেকে বিএনপিকে নিশ্চিহ্ন করতে ব্যার্থ প্রচেষ্টা চালিয়ে যাচ্ছে। বিএনপি একটি সুসংগঠিত দল। এ দলকে চাইলেই নিশ্চিহ্ন করা যাবে না।

বক্তারা আরও বলেন বাংলাদেশ জাতীয়তাবাদী দল বিএনপি দেশের কল্যাণে কাজ করে যাচ্ছে এবং আগামীতেও করে যাবে।

এসময় বক্তারা বাংলাদেশ জাতীয়তাবাদী দল বিএনপি প্রতিষ্ঠাতা শহীদ প্রেসিডেন্ট জিয়াউর রহমানের আত্মার শান্তি এবং দেশনেত্রী বেগম খালেদা জিয়ার সুস্বাস্থ্য ও দীর্ঘায়ু কামনা করেন।

ফেসবুকে লাইক দিন

আমাদের সাইটের কোন বিষয়বস্তু অনুমতি ছাড়া কপি করা দণ্ডনীয় অপরাধ।
দুঃখিত! কপি/পেস্ট করা থেকে বিরত থাকুন।