সর্বশেষঃ

ভোলায় নতুন আরও ৭ জনের শরীরে করোনা শনাক্ত; মোট আক্রান্ত ৬৬২

ফাইল ছবি:

ভোলায় নতুন করে আরও ৭ জনের শরীরে করোনা ভাইরাস (কোভিড-১৯) শনাক্ত করা হয়েছে। এনিয়ে জেলায় মোট করোনা আক্রান্তের সংখ্যা দাঁড়ালো ৬৬২ জন। সোমবার (৩১ আগস্ট) রাতে জেলা সিভিল সার্জন কার্যালয় সূত্র এসকল তথ্য নিশ্চিত করেছে।

সিভিল সার্জন সূত্রে জানা যায়, গত ২৪ ঘন্টায় ভোলায় মোট ৩৩ জনের নমুনা সংগ্রহ করে ভোলা সদর হাসপাতালে সদ্য স্থাপিত পিসিআর ল্যাবে পরীক্ষা করার জন্য পাঠানো হয়। এতে জেলায় মোট ৭ জনের করোনা পজিটিভ আসে। এদের মধ্যে ভোলা সদর উপজেলায় ৩ জন, লালমোহন উপজেলায় ২ জন ও চরফ্যাশন উপজেলায় ২ জন রয়েছে। এছাড়া জেলায় মোট ২৬ জনের করোনা নেগেটিভ আসে।

সিভিল সার্জন সূত্রে আরও জানা যায়, এ পর্যন্ত জেলায় মোট ৫৭০ জন করোনা ভাইরাসে আক্রান্ত রোগী সুস্থ হয়েছেন এদের মধ্যে সদর উপজেলায় ২৭২ জন, দৌলতখান উপজেলায় ৪২ জন, বোরহানউদ্দিন উপজেলায় ৭৩ জন, লালমোহন উপজেলায় ৬২ জন, চরফ্যাশন উপজেলায় ৪৯ জন, তজুমদ্দিন উপজেলায় ৪০ জন ও মনপুরা উপজেলায় ৩২ জন রয়েছেন।

এছাড়া জেলায় মোট ৮৬ জন করোনা আক্রান্ত রোগী নিজ বাসায় হোম কোয়ারেন্টাইনে এবং প্রাতিষ্ঠানিক হোম কোয়ারেন্টাইনে চিকিৎসাধীন অবস্থায় আছেন। জেলায় করোনা ভাইরাসে আক্রান্ত হয়ে মোট ৬ জনের মৃত্যু হয়। এদের মধ্যে সদর উপজেলায় ২ জন, লালমোহন উপজেলায় ২ জন ও চরফ্যাশন উপজেলায় ২ জনের মৃত্যু হয়।

ফেসবুকে লাইক দিন

আমাদের সাইটের কোন বিষয়বস্তু অনুমতি ছাড়া কপি করা দণ্ডনীয় অপরাধ।