সর্বশেষঃ

চেয়ারম্যান গিয়াসউদ্দিন কে বিচার দেওয়ায় লার্ড গ্রুপের হামলা ভাংচুর।। আহত-৪

ভোলা সদর উপজেলার পশ্চিম ইলিশার সাধারন মানুষের মাঝে আতঙ্কের নাম লার্ড গ্রুপ।
ওই এলাকায় ধর্ষণ, মাদক, চাঁদাবাজীসহ এমন কোন কর্মকাণ্ড নেই যে লার্ড গ্রুপের সদস্যরা জড়িত না, কয়েকদিন পর পরই সংবাদের শিরোনাম হয় এই লার্ডরা।
অদৃশ্য ইশারায় বার বার পার পেয়ে যাচ্ছে লার্ডরা আর লাঞ্চিত হচ্ছে সাধারণ মানুষ।
শনিবার রাত ৯ টায় পশ্চিম ইলিশা ৪নং ওয়ার্ডের বান্দের পাড় নামক জায়গায় জাহাঙ্গীর সিকদার নামের এক ব্যক্তি কে কুপিয়ে ও পিটিয়ে রক্তাক্ত করেছে এই সময় তার ছেলে ও মহিলারা এগিয়ে আসলেও তাদের কে কুপিয়ে গুরুত্বর জখম এবং জাহাঙ্গীর এর ভাইয়ের দোকান ভাংচুর করেন আলী লার্ডের নেতৃত্বে সুমন লার্ড, সুজন লার্ড,হাবিব চৌকিদার, কাশেম সিকদার, ইব্রাহীম ভুলাইসহ একটি গ্রুপ।
আহত জাহাঙ্গীর এর ভাই শাহে আলম জানান, আমার ভাইয়ের বাড়ীতে ছাগল নিয়ে লার্ড বাড়ীর লোকজনের সাথে কথা কাটাকাটি হয় এবং কিছু হলেই এই লার্ডরা আমাদের মারধর করেন তাই আজ আমার ভাই বিষয়টি আমাদের ইউনিয়নের গিয়াসউদ্দিন চেয়ারম্যান কে জানিয়েছে তাই তারা আমার ভাই কে আমার দোকানের সামনে এসে মারধর করেছে, তাদের ভয়তে আমার ভাই আমার দোকানে গিয়ে পালিয়েছে, সেখানে গিয়েও দোকান ভাংচুর করেছে এবং আমাদের কুপিয়ে কিছু রাখেনি।
পরে খবর পেয়ে ইলিশা ফাঁড়ির ইনচার্জ শ্রী রতন শীল আহতদের উদ্ধার করে হাসপাতালে পাঠিয়েছে।
তবে এই বিষয়ে অভিযুক্ত লার্ড পরিবারের প্রধান আলী লার্ডের সাথে যোগাযোগ করার চেষ্টা করলেও পাওয়া যায়নি।

চেয়ারম্যান গিয়াসউদ্দিন মিয়া কে ফোন দিলেও বন্ধ পাওয়া যায়।
এই বিষয়ে ইলিশা ফাঁড়ির ইনচার্জ শ্রী রতন শীল জানান, আমি খবর পেয়ে ঘটনাস্থলে গিয়ে আহতদের উদ্ধার করে হাসপাতালে পাঠিয়েছি এবং লিখিত অভিযোগ পেলে আইনানুগ ব্যবস্থা নিবো।

ফেসবুকে লাইক দিন

আমাদের সাইটের কোন বিষয়বস্তু অনুমতি ছাড়া কপি করা দণ্ডনীয় অপরাধ।