ভোলা ইলিশায় ফের বারেক মেম্বারের তাণ্ডব।। আহত-৪

ভোলা সদর উপজেলার পূর্ব ইলিশা ৬ নং ওয়ার্ডের ইউপি সদস্য ও প্যানেল চেয়ারম্যান বারেক মেম্বারের দাবীকৃত চাদাঁ না দেওয়ায় এক নিরহ পরিবারের উপর হামলা করার অভিযোগ পাওয়া গেছে।
মেম্বার বারেক বাহিনীর তাণ্ডবে মহিলাসহ গুরুত্বর আহত ৪ জন ভোলা সদর হাসপাতালে চিকিৎসাধীন রয়েছেন।
শনিবার সকালে পূর্ব ইলিশা ৬নং ওয়ার্ডের খালেক সরদারের বাড়ীতে এই ঘটনা ঘটে।
হাসপাতালে চিকিৎসাধীন খালেক সরদার জানান, আমার কাছ থেকে আমাদের ওয়ার্ডের মেম্বার ও প্যানেল চেয়ারম্যান বারেক মেম্বার ২ লক্ষ টাকা চাদাঁদাবী করেন, আমি বাড়ীতে থাকতে হলে তাকে এই চাদাঁ দিতে হবে।
আমি চাদাঁ দিতে অস্বীকার করায় বারেক মেম্বার ও তার ছেলে পুলিশ সদস্য নয়নের নেতৃত্বে একদল লোকজন এসে আমার বাড়ীতে এসে হামলা মারধর করেন।
বারেক মেম্বারের ছেলে পুলিশে চাকুরীর ছুটিতে আশা নয়ন আমার মাথায় কোপ দিয়ে বলে আমি পুলিশে চাকুরী করি, আমার বিরুদ্ধে মামলা নিবে কে?
হাসপাতালে চিকিৎসাধীন ইব্রাহীম, বিথি বেগম ও তাসনুর বেগম বলেন, বারেক মেম্বারের নাকি অনেক ক্ষমতা তার বিরুদ্ধে কেউ মামলা নিবে না, আমরা জন্ম থেকে আওয়ামীলীগ করে আসছি, ২০০১ সালে আমাদের বাড়ী ঘর ভেঙ্গে দিয়েছে বিএনপির মানুষ আর আজ আওয়ামীলীগ ক্ষমতায় তার পরেও বারেক মেম্বার আমাদের বাড়ীতে গিয়ে রক্ত জড়িয়েছে।
ভোলার মানুষের অভিভাবক সাবেক বাণিজ্য মন্ত্রী আলহাজ্ব তোফায়েল আহমেদ এমপি ও ভোলার প্রশাসন এবং রাজনীতিক নেতৃবৃন্দের কাছে বারেক মেম্বার ও তার ছেলে পুলিশ সদস্য নয়ন এবং তার পালিত দলবলের বিচার দাবী করছি।
এই বিষয়ে অভিযুক্ত পুলিশ সদস্য নয়নের বক্তব্য নেওয়ার চেষ্টা করলেও তাকে পাওয়া যায়নি।
তবে ঘটনার মুল নায়ক ইলিশার কিং হিসেবে পরিচিতো বারেক মেম্বার জানান, আমার ছেলে ঘটনার সাথে জড়িত না, সে বাড়ীতে নাই তবে তার নিজের বিরুদ্ধে আনা অভিযোগ এড়িয়ে গিয়ে তিনি বলেন আপনারা এলাকায় আসুন।
ভোলা সদর থানার ওসি এনায়েত হোসেন বলেন, এ বিষয়ে কেউ লিখিত অভিযোগ করলে তদন্তসাপেক্ষে আইনানুগ ব্যবস্থা নেওয়া হবে।

ফেসবুকে লাইক দিন

আমাদের সাইটের কোন বিষয়বস্তু অনুমতি ছাড়া কপি করা দণ্ডনীয় অপরাধ।