ভোলায় করোনা জয়ী সাংবাদিক মনিরকে পুলিশ সুপারের সংবর্ধনা

করোনা মুক্ত সাংবাদিক মনিরুল ইসলামের হাতে ফুলের তোরা তুলে দিচ্ছেন পুলিশ সুপার সরকার মোহাম্মদ কায়সার। ছবিঃ ভোলার বাণী।

ভোলায় দৈনিক কালবেলা পত্রিকার জেলা প্রতিনিধি প্রভাষক মোঃ মনিরুল ইসলামকে করোনা থেকে আরোগ্য লাভ করায় সংবর্ধনা দিয়েছেন জেলা পুলিশ সুপার সরকার মোহাম্মদ কায়সার।

শনিবার (২৯ আগস্ট) সকাল ৯ টায় সাংবাদিক মনিরুল ইসলামের বাসভবনে উপস্থিত হয়ে তার হাতে ফুলের তোরা তুলে দিয়ে শুভেচ্ছা জানান সরকার কায়সার। এসময় তার বাসার নির্ধারিত লকডাউন তুলে দেওয়া হয়।

এসময় উপস্থিত ছিলেন ভোলা সদর জজ কোর্টের পিপি অ্যাডভোকেট আশ্রাফুল ইসলাম লাভু, ভোলা সদর হাসপাতালের আবাসিক মেডিকেল অফিসার ডাঃ মোঃ তৈয়বুর রহমান, ভোলা পৌরসভার ৯ নং ওয়ার্ড কাউন্সিলর মোঃ শামীম আহমেদ, দৈনিক ভোলার বাণী সম্পাদক মোহাঃ মাকসুদুর রহমান, জেলা স্কাউট সম্পাদক মোঃ জাকির হোসেন তালুকদার, ভোলা থিয়েটারের সাবেক সম্পাদক ও সাংস্কৃতিক ব্যাক্তিত্ব মোঃ তালহা তালুকদার বাঁধন, দেশ টিভি প্রতিনিধি ছোটন সাহা, চ্যানেল ২৪ প্রতিনিধি আদিল হোসেন তপু, দৈনিক তৃতীয় মাত্রা প্রতিনিধি ইয়াছিনুল ঈমনসহ বিভিন্ন প্রিন্ট ও ইলেকট্রনিক মিডিয়ায় কর্মরত সাংবাদিক বৃন্দ।

করোনাকালের শুরু থেকে সাংবাদিক মনিরুল ইসলাম তার ইভেন্ট ম্যানেজমেন্ট প্রতিষ্ঠান বিয়ে বাজারের ব্যানারে করোনা প্রতিরোধে হাত ধোয়া কর্মসূচি, সচেতনতা মূলক প্রচারণা, মাস্ক ও হ্যান্ড স্যানিটাইজার বিতরণ, সাবান ও ডিটারজেন্ট বিতরণ, খাদ্য সামগ্রী বিতরণ, শিশু খাদ্য বিতরণসহ নানান রকম কার্যকরী ভূমিকা পালন করেছেন। যার মধ্যে হাত ধোয়া কর্মসূচি এখনো চলমান রয়েছে। এসময় তার সাথে জেলার বেশ কিছু সেচ্ছাসেবী সামাজিক সংগঠন একাত্মতা প্রকাশ করে কাঁধে কাঁধ মিলিয়ে কাজ করছে।

উল্লেখ্য গত ১৪ আগস্ট সাংবাদিক মোঃ মনিরুল ইসলামের এর করোনা টেস্টের রিপোর্ট পজিটিভ আসলে প্রশাসনের পক্ষ থেকে তার বাসভবন লকডাউন করা হয়। দীর্ঘ ১৪ দিন নিজ বাসায় হোম কোয়ারেন্টাইনে থেকে করোনা চিকিৎসা নেন তিনি। এরপর গত ২৮ আগস্ট তার করোনা টেস্টের রিপোর্ট নেগেটিভ আসলে শনিবার প্রশাসনের পক্ষ থেকে পুলিশ সুপার সরকার মোহাম্মদ কায়সার তাকে ফুলের শুভেচ্ছা ও সংবর্ধনা জানান এবং তার বাসভবনের নির্ধারিত লকডাউন তুলে দেন।

ফেসবুকে লাইক দিন

আমাদের সাইটের কোন বিষয়বস্তু অনুমতি ছাড়া কপি করা দণ্ডনীয় অপরাধ।