সর্বশেষঃ

অবুঝ দুই শিশু সন্তানের আকুতি বাবাকে ফিরিয়ে দিতে সাহায্য করুন

মনপুরার গরীব রিকসা চালক মামুনের আকুতি ‘আমি বাচঁতে চাই’

মাত্র তিন লক্ষ টাকা হলে বেঁচে যাবে অসহায় রিকসা চালক মামুন। ভোলার মনপুরা উপজেলার হাজিরহাট ইউনিয়নের বাসিন্দা। মা, স্ত্রী ও দুই শিশু কণ্যা সন্তান নিয়ে রিকশা চালিয়ে কোনমতে জীবিকা নির্বাহ করতো মামুন। মাথা গোঁজার ঠাঁই শুধু ঘর ছাড়া কিছুই নেই। মামুনের বয়স যখন পাঁচ মাস তখন পৃথিবী ছেড়ে চলে গেছে বাবা। মা মাফিয়া বেগম মানুষের ঘরে কাজ করে বড় করে করেছেন ছেলে মামুনকে। বড় হয়ে রিকশা চালিয়ে অভাবের সংসারের হাল ধরেছেন মামুন। কিন্তু বিধি বাম, ভাগ্যের নির্মম পরিহাস গত শনিবার রিকসা চালানোর সময় ড্রেনে পড়ে গেলে ব্যবসায়ীরা উদ্ধার করে হাসপাতালে পাঠায়। পরে অবস্থার বেগতিক দেখে ব্যবসায়ী ও স্থানীয়রা টাকা সংগ্রহ করে উন্নত চিকিৎসার জন্য ঢাকা পাঠায়। সেখানে ধরা পড়ে মামুনের গলার গাড়ের রগ ছিড়ে গেছে, অপারেশনের জন্য ৩ লক্ষ টাকা দরকার। কোথায় পাবে এত টাকা ?
মামুনের দুই কণ্যা সন্তান মাইশা ও রাইশা কান্না জড়িত কন্ঠে এই প্রতিবেদককে জানান, আপনাদের একটু সাহায্যে ফিরে পাবো আমাদের বাবাকে। দয়া করে আপনারা ফিরিয়ে দিন আমাদের বাবাকে।
এদিকে মামুন ঢাকা কল্যাণপুর ইবনেসিনা মেডিকেল কলেজ হাসপাতালের আট তলা ভবনে ১১নম্বর বেডে চিকিৎসাধীন অবস্থায় স্থানীয় গণমাধ্যম কর্মী ও দেশবাসীর কাছে আবেদন করছেন, ‘আমি বাঁচতে চাই’। আমি ছাড়া আমার মা, সন্তান ও স্ত্রীকে দেখারমতো পৃথিবীতে কেউ নেই। আমাকে সাহায্য করুন যে যা পারেন।

আপনাদের সহানুভুতিই পারবে মামুন ও অবুঝ সন্তানদের মুখে হাঁসি ফুটাতে। আপনি চাইলে সামর্থ্য অনুযায়ী সাহায্যের হাত বাড়িয়ে দিয়ে অসহায় গরীব রিকসা চালক মামুন ও তার অবুঝ দুই শিশু সন্তান, মা ও পরিবারের মুখে হাসি ফুটাতে পারেন।
মামুনকে সাহায্য করতে পারেন-বিকাশ পার্সোনাল ০১৭২১৯১৬৯৮৩ অথবা সোনলী ব্যাংক মনপুরা শাখা, ভোলা। সঞ্চীয় হিসাব নং-০৪০৮১০০০০২৫১৩।

ফেসবুকে লাইক দিন

আমাদের সাইটের কোন বিষয়বস্তু অনুমতি ছাড়া কপি করা দণ্ডনীয় অপরাধ।