যৌতুকের জন্য স্ত্রী কে একাধিকবার নির্যাতনের অভিযোগ

ভোলার শিবপুরে শ্বশুরের ঘরের সিঁধ কেটে স্ত্রীকে স্বামীর আঘাত ।। মোবাইল টাকা চুরি

ভোলা সদর উপজেলার শিবপুর ইউনিয়নে শ্বশরের ঘরের সিঁধ কেটে ভিতরে প্রবেশ করে নিজের স্ত্রীর পায়ে আঘাত করেছেন পাষণ্ড স্বামী এবং টাকা মোবাইল নেওয়ার অভিযোগ। গতকাল রবিবার রাতে শিবপুর ইউনিয়নের ৩নং ওয়ার্ডের জশিম উদ্দিনের বাড়ীতে এই ঘটনা ঘটে।
ভোলা সদর হাসপাতালের মহিলা সার্জারী ওয়ার্ডে চিকিৎসাধীন হালিমা বেগম (২১) জানান, প্রায় ৫ বছর আগে আমার পরিবার কে জিম্মি করে আমাদের প্রতিবেশি আবদুস সোবাহান এর ছেলে মোঃ জাফর বিবাহ করেছেন।
বিয়ের পর কয়েক মাস ভালো থাকার পরেই জাফর আমাকে যৌতুকের জন্য নির্যাতন করতে থাকে, আমি যতটুকু সম্ভব আমার বাবার বাড়ী থেকে টাকা নিয়ে দিয়েছি তার পরেও আমাকে নির্যাতন করে আসছে আমার স্বামী, আমার একটি ১৭ মাস বয়সী বাচ্ছার মুখের দিকে তাকিয়ে ধৈর্যধারণ করেছি।

গত কোরবানীর ঈদের আগে ভোর রাতে আমাদের ঘরের চারদিকে কেরোসিন ঢেলে আগুন ধরিয়ে দিলে এলাকার লোকজন এসে সেই আগুন নেভায়। আমার ভাই আনোয়ার হোসেনকে বিভিন্নভাবে হুমকি-ধমকি দিয়ে আ্সছে এবং ইয়াবা দিয়ে ধরিয়ে দেয়ার হুমকিও দিয়ে যাচ্ছে।
কিন্তু গত কয়েকদিন আগে মারধর করলে আমি আমার বাবার বাড়ীতে চলে আসি, এর মধ্যে হঠাৎ কাল রাতে আমার স্বামী রাত আড়াইটার সময় আমাদের ঘরের সিঁধ কেটে ঘরে ডুকে আমার পায়ে কোপ দিয়েছি এবং ঘরের মোবাইল ও টাকা নিয়ে পালিয়ে গেছে। আমি এই ঘটনার বিচার দাবী করছি।
তবে অভিযুক্ত জাফরের বক্তব্য নিতে চাইলেও তাকে পাওয়া যায়নি।

ফেসবুকে লাইক দিন

আমাদের সাইটের কোন বিষয়বস্তু অনুমতি ছাড়া কপি করা দণ্ডনীয় অপরাধ।