বোরহানউদ্দিনে গৃহবধূ হত্যার ঘটনায় আটক-১

ভোলা বোরহানউদ্দিনে সুমি আক্তার (৪০) নামের গৃহবধূ’র গলাকাটে হত্যার নেপথ্যে জমি সংকান্ত বিরোধ। এ ঘটনায় বোরহানউদ্দিন থানায় হত্যা মামলা হয়েছে। যার নং-২০, তারিখ ২০-৮-২০২০। এ হত্যা মামলার আসামী ফাহিমা ওরপে পাখি (২৫) কে আটক করেছে থানা পুলিশ।
উপজেলার দেউলা ৪নং ওয়ার্ডের আনোয়ার দর্জি’র স্ত্রী সুমি আক্তারের গলাকাটা লাশ ১৯ আগস্ট তাদের ঘরের বাথরুমের পিছন হতে উদ্ধার করা হয়। এ খবর পেয়ে বোরহানউদ্দিন থানার ওসি মাজহারুল ইসলাম ও লালমোহন সার্কেল রাসেলুর রহমান ঘটনাস্থলে যান। ওই সময় দুই নারীকে জিজ্ঞাসাবাদের জন্য থানায় আনা হয়। জিজ্ঞাসাবাদ শেষে ঘটনার সাথে জড়িত থাকার সন্দেহে একই বাড়ীর জিয়াউর দর্জির স্ত্রী ফাহিমা ওরপে পাখিকে আটক করে ২০ আগস্ট, বৃহস্পতিবার ভোলা জেল হাজতে প্রেরণ করা হয়।
এদিকে মামলার বাদী নিহতের স্বামী ও স্থানীয় সূত্রে জানা গেছে, দীর্ঘ দিন জমি সংক্রান্ত বিরোধের জের ধরে এ হত্যা কান্ড ঘটানো হয়। নিহতের স্বামী ঢাকা ছিলেন। এ সুযোগেই হত্যা কান্ড ঘটিয়েছেন। নিহতের স্বামী আনোয়ার দর্জি ও আটক ফাহিমা ওরপে পাখি’র স্বামী জিয়াউর দর্জিদের সাথে প্রায় ২০ বছর যাবত জমি সংক্রান্ত বিরোধ চলছে।
এ ব্যাপারে বোরহানউদ্দিন থানার ওসি মাজহারুল ইসলাম বলেন, এ হত্যার সাথে জড়িত থাকা সন্দেহে একজনকে আটক করে জেল হাজতে প্রেরণ করা হয়েছে।

ফেসবুকে লাইক দিন

আমাদের সাইটের কোন বিষয়বস্তু অনুমতি ছাড়া কপি করা দণ্ডনীয় অপরাধ।