দৌলতখানে পারিবারিক বিরোধের জেরে চাচাকে ভাতিজার হত্যার চেষ্টা

ভোলার দৌলতখানে পারিবারিক বিরোধের জের ধরে শাজাহান (সাজু) নামে এক যুবককে হত্যার চেষ্টার অভিযোগ উঠেছে। গতকাল (১৭আগস্ট) রাত ৯টায় উপজেলার পৌরশহরের ৪ নম্বর ওয়ার্ডের জুতা ব্যবসায়ী ইউসুফ ফরাজীর দোকানে এ ঘটনা ঘটে।

এ ঘটনায় গতকাল রাতে দৌলতখান থানায় একটি লিখিত অভিযোগ দায়ের করেছেন ভুক্তভোগী ওই যুবক। পরে পুলিশ এসে ঘটনাস্থল পরিদর্শন করেছে।

ভুক্তভোগী শাজাহান (সাজু) জানান, গত কয়েক বছর আগে আমার বড় ভাই সামছুদ্দিন মারা যান। পরবর্তীতে আমার ভাইয়ের স্ত্রীর মতামতের ভিত্তিতে তার সাথে বিয়ে হয়। ওই ঘরের সন্তান অভিযুক্ত ভাতিজা শাকিলের সাথে আমার সম্পত্তির ভাগ বাটোয়ারা সংক্রান্ত বিরোধও রয়েছে।

এর জের ধরে শাকিল বিভিন্ন সময়ে আমাকে অশ্লিল ভাষায় গালমন্দ করে। এনিয়ে একাধিকবার পারিবারিক ভাবে সমাধানের চেষ্টা করলেও অভিযুক্ত শাকিল কারো কথার পরওয়া করেনা।

ঘটনার দিন গতকাল রাতে আমাকে মারার উদ্দ্যেশ্যে করে শাকিল ও তার সঙ্গীয়রা সেলুনের দোকান থেকে দেশীয় অস্ত্র ( খুর) এনে আমাকে হত্যার চেষ্টা চালায়।

এসময় জুতা ব্যবসায়ী ইউসুফ ফরাজীর দোকানে পৌর ১ নম্বর ওয়ার্ডের কাউন্সিলর মোঃ সিরাজ উদ্দিন ঘটনাস্থলে উপস্থিত ছিলো। কাউন্সিলর সিরাজ উদ্দিন আক্রমণ কারী সাকিল ও তার সঙ্গীয়দের বাধা প্রদান করলে তাকেও হত্যার চেষ্টা চালায়। এ ঘটনায় স্থানীয়রা জড়ো হয়ে বাধা প্রদান করলে অভিযুক্ত শাকিল পালিয়ে যায়।

এ ব্যাপারে অভিযুক্ত শাকিলের সাথে যোগাযোগের চেষ্টা করলে তার মুঠো ফোনটি বন্ধ পাওয়া যায়।
দৌলতখান থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা ওসি বজলার রহমান জানান, এ ঘটনায় শাজাহান সাজু বাদী হয়ে থানায় একটি লিখিত অভিযোগ দায়ের করেছেন। তদন্ত সাপেক্ষে আইনানুগ ব্যবস্থা গ্রহণ করা হবে।

ফেসবুকে লাইক দিন

আমাদের সাইটের কোন বিষয়বস্তু অনুমতি ছাড়া কপি করা দণ্ডনীয় অপরাধ।