চরফ্যাশনে সড়ক দুর্ঘটনায় নিহত-১ ॥ আহত-২

ভোলার চরফ্যাশন উপজেলায় মালবাহী পিকআপ ভ্যান নিয়ন্ত্রণ হারিয়ে জাফর (৪০) নামে এক সবজি বিক্রেতার মৃত্যু হয়েছে। এ দুর্ঘটনায় পিকআপের চালক তুহিন ও আবুল কাশেম নামে এক ব্যক্তি গুরুতর আহত হন। সোমবার দুপুরের দিকে ভোলা-চরফ্যাশন আঞ্চলিক মহাসড়কের জনতা বাজার এলাকায় এ দুর্ঘটনা ঘটে। নিহত জাফর ভোলার লালমোহন উপজেলার চর উমেদ ইউনিয়নের বাসিন্দা ছিলেন।
প্রত্যক্ষদর্শী ও পুলিশ জানায়, জাফর ও আবুল কাশেম সবজির ব্যবসা করতেন। তারা দু’জন প্রতিদিন চরফ্যাশন বাজার থেকে সবজি কিনে নিয়ে লালমোহনসহ বিভিন্ন বাজারে বিক্রি করতেন। প্রতিদিনের মতো দুপুরের দিকে তুহিনের পিকআপ ভ্যান ভাড়া করে চরফ্যাশনের উদ্দেশ্যে রওনা হন তারা। পিকআপটি চরফ্যাশনের জনতা বাজারের কাছাকাছি এলে একটি গাড়িকে ওভারটেক করতে গিয়ে নিয়ন্ত্রণ হারিয়ে রাস্তার পাশের একটি গাছের সঙ্গে ধাক্কা লাগে। এতে ঘটনাস্থলেই জাফরের মৃত্যু হয়। এসময় তার সঙ্গে আহত থাকা আবুল কাশেম ও পিকআপ চালক তুহিনকে লোকজন এসে উদ্ধার করে চরফ্যাশন হাসপাতালে ভর্তি করে।
চরফ্যাশন থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) শামসুল আরেফিন জানান, কোনো অভিযোগ না থাকায় লাশ পরিবারের কাছে হস্তান্তর করা হয়েছে।

ফেসবুকে লাইক দিন

আমাদের সাইটের কোন বিষয়বস্তু অনুমতি ছাড়া কপি করা দণ্ডনীয় অপরাধ।