সর্বশেষঃ

কীর্তনখোলা নদীতে ডুবে যাওয়া চরফ্যাশনের সেই ব্যক্তির লাশ উদ্ধার

খেয়া নৌকা পারাপারের সময় বরিশাল নগরী সংলগ্ন কীর্তনখোলা নদীতে পড়ে নিখোঁজ চরফ্যাশনের ওসমানগঞ্জ ইউনিয়ন যুবলীগ সভাপতি মো.ফয়েজ মাহমুদ (৪০) এর ভাষমান লাশ উদ্ধার করা হয়েছে। রোববার সকালে বরিশালের ধপধপিয়া সেতু সংলগ্ন নদী থেকে তার অর্ধগলিত ভষমান লাশ উদ্ধার করা হয়। যুবলীগ নেতার পরিবারে চলছে শোকের মাতম। নিহত মো. ফয়েজ মহামুদ ওসমানগঞ্জ ইউনিয়নের সুলতান মাহমুদের ছেলে এবং ওই ইউনিয়ন যুবলীগরে সভাপতি।
সূত্রে জানা যায়, গত বুধবার সকালে বরিশাল থেকে চিকিৎসা শেষে খেয়া যোগে কীর্তনখোলা নদী পাড় হয়ে কাউয়ার চরঘাটে যাওয়ার সময় খেয়া নৌকা থেকে নদীতে পড়ে তিনি নিখোঁজ হন। দূর্ঘটনার পরপরই ফায়ার সার্ভিসের ডুবরী দল ও কোষ্টগার্ড কর্মীরা নিখোঁজ ফয়েজ মাহামুদকে উদ্ধার চেষ্টায় ব্যার্থ হন। রোববার সকালে বরিশালের ধপধপিয়া সেতুর সংলগ্ন নদীতে স্থানীয়রা তার ভাষমান লাশ দেখতে পেয়ে পুলিশকে খবর দেন। বরিশাল বন্দর থানা পুলিশ নিহতের অর্ধগলিত লাশ উদ্ধার করেন।
বরিশাল বন্দর নৌ-পুলিশের পরিদর্শক আল মামুন জানান, স্থানীয়দের খবরের ভিত্তিতে ধপধপিয়া সেতু সংলগ্ন নদী থেকে নিখোঁজ ফয়েজের ভাষমান লাশ উদ্ধার করে পরিবারের কাছে হস্থান্তর করা হয়েছে।

ফেসবুকে লাইক দিন

আমাদের সাইটের কোন বিষয়বস্তু অনুমতি ছাড়া কপি করা দণ্ডনীয় অপরাধ।