ভোলা সদর উপজেলাকে শতভাগ ভাতার আওতায় আনার ঘোষণা

ভোলা সদর উপজেলার অসহায়, হতদরিদ্র, বয়স্ক, দিনমজুর, বিধবা, প্রতিবন্ধি জনগোষ্ঠীর মাঝে শতভাগ ভাতা কার্যকর করার ঘোষণা করা হয়েছে বলে নিশ্চিত করেছেন ভোলা সদর উপজেলা পরিষদের দুই বারের সফল চেয়ারম্যান ও উপজেলা আ’লীগ সভাপতি মোশারেফ হোসেন। মঙ্গলবার সকালে উপজেলা চেয়ারম্যান এর অফিস রুমে এ প্রতিবেদককে নিশ্চিত করে বলেন, সারা বাংলাদেশে পরিংখ্যান করে দেখা গেছে যে সমস্ত জেলা বা উপজেলায় বয়স্ক, দরিদ্র জনগোষ্ঠী বেশি তাদেরকে শতভাগ ভাতা দেয়ার ঘোষণা করেছেন মাননীয় প্রধানমন্ত্রী শেখ হাসিনা সরকার।
উপজেলা চেয়ারম্যান বলেন, সারা বাংলাদেশে পরিসংখ্যান করে ১২২ টি উপজেলাকে শতভাগ ভাতার আওতায় আনার ঘোষণা ঘোষণা করা হয়েছে সেই সব উপজেলার মধ্যে ভোলা সদর উপজেলা একটি। পরিসংখ্যানের সঠিক রিপোর্টের কারনে নদী বেস্টিত জেলা ভোলাকে দরিদ্র, অসহায় ও বৃদ্ধলোকের হাড় বেশি থাকায় শতভাগ ভাতার আওতায় আনার ঘোষণা দিয়েছেন সরকার। ভোলা সদর উপজেলায় শতভাগ ভাতা দেওয়ার ঘোষণা দেয়ায়  উপজেলা পরিষদের পক্ষ উপজেলা চেয়ারম্যান আলহাজ্ব মোঃ মোশারেফ হোসেন ও ভাইস চেয়ারম্যান আলহাজ্ব মোহাম্মদ ইউনুছ মাননীয় প্রধামন্ত্রী জননেত্রী শেখ হাসিনা ও ভোলার অভিভাবক সাবেক মন্ত্রী ভোলা সদর আসনের এমপি তোফায়েল আহমেদ মহোদয়েকে শুভেচ্ছা ও অভিনন্দন জানিয়েছেন।
উপজেলা সমাজসেবা ফিল্ড সুপার ভাইজার শেখর বাবু বলেন, আমাদের কাছে প্রচুর পরিমানে ভাতা পাওয়ার জন্য ভোটার আইডি কার্ড আসছে, আমরাও জমা নিচ্ছি এবং সহ সহ ইউনিয়নের চেয়ারম্যানের কাছে জমা দেওয়ার আহ্বান করছি।
উপজেলা সমাজ সেবা কর্মকর্তা মোঃ দেলোয়ার হোসেন ভোলা সদর উপজেলাকে শতভাগ ভাতার আওতায় আনার বিষয়টি নিশ্চিত করেছেন। তিনি বলেন, এখন থেকে সরকার ঘোষণা অনুযায়ী কোন অসহায়, হতদরিদ্র, বয়স্ক, দিনমজুর, বিধবা, প্রতিবন্ধি ভাতা পাওয়ার যোগ্য লোক ভাতা থেকে বাদ পরবেনা।

ফেসবুকে লাইক দিন

আমাদের সাইটের কোন বিষয়বস্তু অনুমতি ছাড়া কপি করা দণ্ডনীয় অপরাধ।