সর্বশেষঃ

দর্শকদের মনে সাড়া জাগাচ্ছে স্বল্পদৈর্ঘ্য চলচ্চিত্র “গল্পটা বাবা ছেলের”

দর্শক মনে সাড়া জাগাচ্ছে “গল্পটা বাবা ছেলের” সত্য গল্পে নির্মিত শর্ট ফিল্ম টি। এই স্বল্পদৈর্ঘ্য চলচ্চিত্রটি পূর্বাচল ও ৩০০ ফিট, ঢাকার বিভিন্ন লোকেশনে শুটিং হয়েছে। স্বল্পদৈর্ঘ্য চলচ্চিত্রটি ইতোমধ্যে দর্শকদের মনে অনেক সাড়া পেয়েছে।

এই চলচ্চিত্রে অভিনয় করেছেন বৌদ্ধ নাথ সাহা, জুটন খান, শেখ রাইসা, এইচআর শাকিল, আরো অনেকে। গল্পটি লিখেছেন এলেন টিটো পরিচালনা করেছেন রাফসান সানি।

অসাধারণ অভিনয় করেছেন জুটন খান তিনি বলেন এখানে তার মূল ভূমিকা ছিল। তিনি এমন গল্পে কাজ করে ভাগ্যবান মনে করেন। কারন বলতে বলেন – এটি আমাদের জীবনের এরই ঘটনা। বৌদ্ধ নাথ সাহা তিনি আমাদের বরাবরই চমৎকার অভিনয় এর উপহার দিয়ে গেছেন তিনিও বলেন এমন হৃদয় ছোঁয়া গল্প তে তিনি কাজ করে নিজেকে একজন বাবা হিসেবে ফুটিয়ে তুলতে পারায় তিনি অনেক খুশি।

ইয়াং নির্মাতা হিসেবে রাফসান সানি একজন সফল নির্মাতা তিনি এর আগে অনেক মিউজিকাল জনপ্রিয় ফিল্মে পরিচালনা করেছেন। তিনি বলেন গল্পটি একটি সত্য ঘটনা অবলম্বনে এবং তিনি কাজটি করে খুবই মজা পেয়েছেন এবং তার সহকারী পরিচালক হিসেবে এইচআর শাকিল তাকে বিভিন্নভাবে সহযোগিতা করেছে এবং বলেছেন গল্পটি আমাদের জীবনের, সাধারণ মানুষের সামনে এই গল্পটা ছড়িয়ে দেবার জন্য সহযোগিতা কামনা করছি।

ফেসবুকে লাইক দিন

আমাদের সাইটের কোন বিষয়বস্তু অনুমতি ছাড়া কপি করা দণ্ডনীয় অপরাধ।
দুঃখিত! কপি/পেস্ট করা থেকে বিরত থাকুন।