লালমোহনে তেঁতুলিয়া নদীতে ১৫ সরকারি কর্মকর্তা-কর্মচারী নিয়ে নৌকা ডুবি

ভোলার লালমোহনে তেঁতুলিয়া নদীতে ১৫ সরকারি কর্মকর্তা-কর্মচারী নিয়ে একটি যাত্রীবাহী নৌকা ডুবে গেছে। ডুবে যাওয়া যাত্রীদের অন্য নৌকা গিয়ে উদ্ধার করে। কেউ কেউ সাঁতরে তীরে ওঠতে সক্ষম হয়। বুধবার দুপুরে উপজেলার পশ্চিম চর উমেদ সংলগ্ন তেঁতুলিয়া নদীতে এ ঘটনা ঘটে। নৌকা ডুবে পিআইও, তহসিলদার, সার্ভেয়ারসহ ১৫ জন আহত হয়। তাদের মধ্যে দুজনকে ভোলা হাসপাতালে ও বাকীদের লালমোহন হাসপাতালে ভর্তি করা হয়েছে। তারা বিচ্ছিন্ন চর কচুয়াখালীতে ভূমিহীনদের মাঝে সরকারি ঘর হস্তান্তরের জন্য রওয়ানা হয়েছিল। আহতরা হলেন পিআইও অপূর্ব দাস, ভূমি অফিসের তহসিলদার আসাদুজ্জামান রণি, আশরাফ, আজহার উদ্দিন, অনিমেষ বেপারী, সিরাজ উদ্দিন, মমিন, হুমায়ুন, গৌরাঙ্গ চন্দ্র, সুনিল, জসিম উদ্দিন, সাঈদ আহমেদ, শফিকুর রহমান ও মোস্তফা।

স্থানীয় চৌকিদার (গ্রাম পুলিশ) মিজান জানায়, দুপুরের দিকে পশ্চিম চরউমেদ ইউনিয়নের গজারিয়া খালগোড়া ঘাট থেকে উপজেলা প্রকল্প বাস্তবায়ন কর্মকর্তা (পিআইও) অপূর্ব দাস, তহসিলদার আসাদুল ইসলাম রণির নেতৃত্বে পিআই অফিস ও ভূমি অফিসের ১৫ জন কর্মকর্তা-কর্মচারী একটি নৌকা নিয়ে চর কচুয়াখালীর উদ্দেশ্যে রওয়ানা দেয়। নৌকাটি তেঁতুলিয়া নদীতে গেলে প্রবল স্রোতের মধ্যে পড়ে উল্টে যায়। এতে নৌকায় থাকা সকলে নদীতে ভেসে থাকলে খবর পেয়ে ঘাট থেকে অন্য নৌকা গিয়ে সকলকে উদ্ধার করে।

এদিকে নৌকা ডোবার খবর পেয়ে ঘাটে ছুটে যান উপজেলা নির্বাহী অফিসার হাবিবুল হাসান রুমি। তিনি জানান, আল্লাহর রহমতে সকলে সুস্থ্য আছে। আহতদের লালমোহন হাসপাতালে আনা হলে দুজনকে ভোলা নেওয়া হয়েছে। বাকীরা লালমোহন হাসপাতালে চিকিৎসা নিচ্ছে।

ফেসবুকে লাইক দিন

আমাদের সাইটের কোন বিষয়বস্তু অনুমতি ছাড়া কপি করা দণ্ডনীয় অপরাধ।