মনপুরায় উপকূল ফাউন্ডেশনের বিনা মূল্যে ৪ শত মাক্স বিতরণ

ভোলার মনপুরা উপজেলায় উপকূল ফাউন্ডেশনের উদ্দেগে পথ চারি, রিক্সা চালক, ভেন চালক, হোন্ডা চালকদের মাঝে বিনা মূল্যে ৪ শত মাক্স বিতরন করা হয়। বেলা ১১টার দিকে হাজির হাট বাজারে প্রেস ক্লাবের সামনে এ মাক্স বিতরন করা হয়।


“ঈদ হোক নিরাপদে মাস্ক পরি সকলে” এই স্লোগানে ফ্রি মাস্ক বিতরন করেছে উপকূল ফাউন্ডেশন। আসন্ন কোরবানির ঈদে দেশের সকল মানুষের নিরাপদ স্বাস্হ্যবিধি নিশ্চিত করতে মনপুরা উপজেলায় এই কর্মসূচী পরিচালনা করেন। নিয়মিত মাস্ক পরার অভ্যাস ও হাত জীবানু মুক্ত রাখার জন্য জন সচেতনা গড়ে তুলতে স্বেচ্ছাসেবীরা আহবান জানান।

উপকূল ফাউন্ডেশন এর স্বেচ্ছাসেবীগন মনপুরার বিভিন্ন স্হানে সর্বসাধারণকে ঊদ্বৃদ্ব করেন। ভার্সুয়াল কনফারেন্সে উপকূল ফাউন্ডেশনের প্রতিস্ঠাতা চেয়ারম্যান এম, আমীরুল হক পারভেজ চৌধুরী মনপুরায় এ কর্মসূচীর সূচনা করেন।

ভোলা জেলা ইউনিটের সাংস্কৃতিক বিষয়ক সম্পাদক এবং মনপুরা ইউনিটের সমন্বয়ক মোঃ সাইফুল ইসলামের সঞ্চালনায় স্হানীয় স্বেচ্ছাসেবীদের মধ্যে এ সময়ে উপস্হিত ছিলেন হেলাল মোল্লা, কাজী দিদার, আব্দুল কাদের, আজাদ জিহাদ, ইব্রাহিম কিরন, শাওন, শুকলব দাস, হাসিব শান্ত, শাহীন আলম, জাকির হোসেন, কাসেম, তাইফুর রহমান উপস্হিত ছিলেন।

উপকূল ফাউন্ডেশনের সমন্বয়ক সাইফুল ইসলাম জানান, মাস্ক দিয়ে শুরু করলে ও আগামী দিনে এমন সচেতনতা মূলক কাজ করে যাবো।

ফেসবুকে লাইক দিন

আমাদের সাইটের কোন বিষয়বস্তু অনুমতি ছাড়া কপি করা দণ্ডনীয় অপরাধ।
দুঃখিত! কপি/পেস্ট করা থেকে বিরত থাকুন।