নেতাকর্মীদের ভালোবাসায় সিক্ত হলেন এমপি শাওন

প্রতি বছরের ন্যায় ঈদকে সামনে রেখে নিজ নির্বাচনী এলাকায় এসেছেন ভোলা-৩ (লালমোহন-তজুমদ্দিন) আসনের সংসদ সদস্য আলহাজ্ব নুরুন্নবী চৌধুরী শাওন। ২৯ জুলাই ২০২০ বুধবার বিকেল ৫টার দিকে লালমোহন পৌছালে হাজার হাজার দলীয় নেতাকর্মীদের ফুলেল শুভেচছা সিক্ত হন এমপি শাওন। মহামারী করো ভাইরাসের পুরাসময়টুকু তিনি লালমোহন-তজুমদ্দিনের ছিলেন। মাঝখানে সংসদ অধিবেশনে যোগদিতে ঢাকা গিয়েছেন। প্রতিটি ঈদ লালমোহন-তজুমদ্দিনের মানুষের সাথে করবেন বলে তরি প্রতিশ্রুতি অনুযায়ী তিনি আজ ঢাকা থেকে বাইরোডে লালমোহন এসেছেন। এমপি শাওন ভোলা-৩ আসনের এমপি হওয়ার পর থেকেই লালমোহন-তজুমদ্দিনের মানুষের সাথে প্রতিটি ঈদ করেছেন। একজন সংসদ সদস্য পেয়ে লালমোহন-তজুমদ্দিনবাসী তার প্রতি কৃতজ্ঞ।
লালমোহনে নেতাকর্মীদের সাথে আলোচনায় সকলের উদ্দেশ্য বলেন এমপি শাওন বলেন, বৈশ্বিক দূর্যোগকালীন সময়ে সামাজিক দূরত্ব বজায় রেখে সকল কার্যক্রমে অংশ নিতে হবে। সকলকে ঘরের বাহিরে গেলে বাধ্যতামূলক মাস্ক ব্যবহার করতে হবে। প্রতি ঈদের ন্যায় এবছরও আপনাদের সাথে ঈদের আনন্দ ভাগাভাগি করে নেয়ার জন্য আমি এলাকায় এসেছি।
এসময় অনান্যের মধ্যে উপস্থিত ছিলেন লালমোহন উপজেলা আওয়ামী লীগ সম্পাদক ফখরুল আলম হাওলাদার, পৌর আওয়ামী লীগ আহবায়ক আলহাজ্ব শফিকুল ইসলাম বাদল, যুগ্ম আহবায়ক মঞ্জু তালুকদার প্রমূখ,

ফেসবুকে লাইক দিন

আমাদের সাইটের কোন বিষয়বস্তু অনুমতি ছাড়া কপি করা দণ্ডনীয় অপরাধ।
দুঃখিত! কপি/পেস্ট করা থেকে বিরত থাকুন।