করোনার মধ্যেও সততার সাথে দায়িত্ব পালন করে যাচ্ছেন ধনিয়া ইউপি’র সচিব ফারুক

“মানুষ মানুষের জন্য, জীবন জীবনের জন্য” এই গানটির কথার সাথে মিল রেখে প্রতিনিয়ত করোনার ঝুকিকে অতিক্রম করে জীবনকে বাজি রেখে জনগনের সেবা করে যাচ্ছেন ভোলা জেলা ইউনিয়ন পরিষদ সচিব পরিষদ কমিটির সভাপতি এবং ধনিয়া ইউনিয়ন পরিষদের তরুন দক্ষ ও মেধাবি চৌকস সচিব ফারুক।
ধনিয়া ইউনিয়ন বাসি জানান, আমরা সচিব ফারুক স্যার কে পেয়ে আমরা খুব গর্বিত। তার আচার আচারন খুব মার্জিত ও সন্তুষ্টজনক। তিনি অন্য ইউনিয়ন পরিষদ সচিবদের মত নন তিনি একজন আর্দশবান সচিব। সচিব ফারুক যতদিন এই পরিষদে আছেন ততদিন তিনি ন্যায় নিষ্টার সাথে তার দায়িত্ব পালন করে যাচ্ছেন। তিনি রীতিমত প্রতিদিন সকাল ১০ টায় আসেন বিকাল ৫ টায় অফিস শেষ করে বাসায় ফিরেন।
সচিব ফারুক বলেন, মানুষের সেবা করাই আমাদের কাজ কেন আমরা সেবা না করে বেতন নিব। তিনি বলেন জনগন কি চায় একটু ভালো আচারন ও একটু ভালোবাসা এবং ভালো কথা। জীবন থাকতে জনগনের সেবা করে যাব। সেবা থেকে এক পা বিশ্চিত হবো না। জন্ম যেহেতু গ্রহন করেছি মৃত্যু তো অনিবার্য তাহলে মরনকে কেন ভয় করবো মৃত্যু হলে হবে তার পরও জনগনের সেবা করে যাব।
তিনি বলেন, হায়াৎ মহত মহান আল্লাহ তাওলার কাছে। জনগনের সেবা করে যদি মৃত্যু হয় তাহলে হবে। মানব সেবাই আল্লাহকে পাওয়া যাওয়া আর মানব সেবায়ই ভালো ও সুস্থ থাকা যায় এবং নিরাপদে থাকা যায়। জনগনের সেবাই এখন ও পরিবার পরিজন নিয়ে আলহামদুলিল্লাহ সুস্থ আছি।

ফেসবুকে লাইক দিন

আমাদের সাইটের কোন বিষয়বস্তু অনুমতি ছাড়া কপি করা দণ্ডনীয় অপরাধ।