করোনার ঝুঁকি নিয়ে সততার সাথে জনগনের সেবা দিয়ে যাচ্ছেন চেয়ারম্যান তাজল মাস্টার

“মানুষ মানুষের জন্য, জীবন জিবনের জন্য” এই গানটির সাথে মিল রেখে প্রতিনিয়ত করোনার ঝুঁকিকে অতিক্রম করে জীবন বাঁজি রেখে প্রতিনিয়ত জনগনের সেবা করে যাচ্ছেন ভোলা সদর উপজেলার ভেদুরিয়া ইউনিয়ন আ’লীগ সভাপতি ও ইউনিয়ন পরিষদের দক্ষ এবং চেয়ারম্যান আলহাজ্ব তাজল মাস্টার। ভেদুরিয়া ইউনিয়নবাসি জানায়, আমরা চেয়ারম্যান তাজল স্যারকে পেয়ে খুব গর্বিত। তার আচার আচারন খুব মার্জিত ও সন্তুষ্টজনক। ভেদুরিয়া ইউনিয়ন পরিষদ এর চেয়ারম্যান একজন আর্দশবান ও ন্যায় নিষ্টা এবং পরোউপকারি।
চেয়ারম্যান বলেন, আমি রীতিমত প্রতিদিন সকাল ১০ টায় আসি এবং বিকাল ৫ টায় অফিস শেষ করে বাসায় ফিরে যাই। মানুষের সেবা করাই আমাদের মত জনপ্রতিনিধিদের কাজ। কেন আমরা সেবা না করে বেতন নিব। তিনি বলেন, জনগন কি চায় জানেন জনগন চায় একটু ভালো আচারন ও একটু ভালোবাসা এবং ভালো কথা এবং তাদের আপদ বিপদে একটু পাশে থাকা এতুটু যদি আমরা জনপ্রতিনিধিরা করতে না পারি তাহলে আমরা কিসের জনপ্রতিনিধি হলাম। তিনি বলেন জীবন থাকতে যতদিন বেচে থাকি জনগনের সেবা করে যাব। জনগনের সেবা থেকে এক পা সরে যাবো না।
ইউনিয়ন পরিষদের সচিব নেওয়াজ মোরশেদ বলেন, আমাদের পরিষদের চেয়ারম্যান মহোদয় অত্যান্ত ভদ্র ও ভালো মনের মানুষ তিনি প্রতিদিন অফিসে আসেন জনগনের খবরা খবর রাখেন এবং আমাকে তার সাথে সাথে প্রতিদিন আসতে বলেন, আমি স্যারের আচার ব্যবহার কাজ কর্মে অনেক সন্তুষ্টি প্রকাশ পাই।
চেয়ারম্যান মহোদয়র নির্দেশ হলো তার এলাকার জনগন যেন কোন সেবা থেকে বঞ্চিত না হয় এবং পরিষদে এসে কোন কর্মকর্তার কথা বার্তায় কস্ট না পায়।
চেয়ারম্যান তাজল মাস্টার এ প্রতিবেদককে জানান, জনগনের সেবাই আমার মুল লক্ষ কারন তারা আমাকে ভোট না দিলে আমি তাদের চেয়ারম্যান হতে পারতাম না। তাই আমি তাদের দোয়া ও ভালোবাসা নিয়ে আমার এলাকার জনগন কে সাথে নিয়ে কাজ করে যাচ্ছি। আমার এলাকার জনগন যাতে আমার পরিষদের সদস্য ও পরিষদ কর্মকর্তা দ্বারা মনে কস্ট না পায় সে ব্যাপারে আমার কঠোর হুশিয়ারি দেওয়া আছে।

ফেসবুকে লাইক দিন

আমাদের সাইটের কোন বিষয়বস্তু অনুমতি ছাড়া কপি করা দণ্ডনীয় অপরাধ।