সর্বশেষঃ

লালমোহনে যমুনা গ্রুপের চেয়ারম্যানের রূহের মাগফিরাত কামনায় শোক র‌্যালী, স্মরণসভা ও দোয়া মাহফিল

ভোলার লালমোহনে দৈনিক যুগান্তর পত্রিকার স্বজন সমাবেশ এর উদ্যোগে শোক র্যা লী, স্মরণসভা ও দোয়া মোনাজাত অনুষ্ঠিত হয়েছে। ১৭ এপ্রিল আচরবাদ লালমোহন প্রেসক্লাব চত্বর থেকে এক শোক র্যায়লী বের করা হয়। শোক র্যা লী শেষে লালমোহন প্রেসক্লাবে স্মরণসভা ও দোয়া মাহফিল অনুষ্ঠিত হয়। শোক সভায় প্রধান অতিথী হিসেবে টেলিকনফারেন্সে বক্তব্য রাখেন ভোলা-৩ (লালমোহন-তজুমদ্দিন) এর এমপি আলহাজ্ব নুরুন্নবী চৌধুরী শাওন। এমপি শাওন তার বক্তব্যে বলেন, প্রয়াত বীর মুক্তিযোদ্ধা নুরুল ইসলাম বাবুল একজন কর্মঠ ব্যক্তি হিসেবে পরিচিত। কর্মঠ জীবনই নুরুল ইসলাম বাবুলকে সাফল্যের চুড়ায় পৌছে দিয়েছেন।

সভায় লালমোহন প্রেসক্লাব সভাপতি আবদুস সাত্তার এর সভাপতিত্বে বিশেষ অতিথী হিসাবে বক্তব্য রাখেন লালমোহন উপজেলা চেয়ারম্যান বীর মুক্তিযোদ্ধা অধ্যক্ষ গিয়াস উদ্দিন আহমেদ, উপজেলা আওয়ামী লীগের সাধারণ সম্পাদক ফখরুল আলম হাওলাদার, উপজেলা নির্বাহি অফিসার মোঃ হাবিবুল হাসান রুমি, উপজেলা আওয়ামী লীগের যুগ্ম সম্পাদক আনোয়ারুল ইসলাম রিপন, পৌর আওয়ামী লীগের যুগ্ম আহবায়ক আনম শাহজামাল দুলাল।
বক্তারা তাদের বক্তব্যে বলেন যমুনা গ্রুপের চেয়ারম্যান নুরুল ইসলাম দেশের স্বাধীনতা রক্ষায় যেমন অস্ত্র হাতে যুদ্ধ করেছেন তেমনি স্বাধীনতা পরবর্তী সময়ে দেশকে অর্থনৈতিকভাবে শক্তিশালী করতে অক্লান্ত পরিশ্রম করেছেন। যার ফলশ্রুতিতে তিনি তার জীবদ্দশায় ৪১টি শিল্পপ্রতিষ্ঠান প্রতিষ্ঠা করে গেছেন। যেখানে প্রায় লাখো মানুষের কর্মসংস্থান হয়েছে।

অনুষ্ঠান শেষে দোয়া মুনাজাত পরিচালনা করা হয়। দোয়া মুনাজাত পরিচালনা করেন লালমোহন প্রেসক্লাবের দপ্তর সম্পাদক মাওলানা আজীম উদ্দিন। অনুষ্ঠান সঞ্চালন করেন লালমোহন প্রেসক্লাবের সাধারন সম্পাদক ও দৈনিক যুগান্তরের লালমোহন প্রতিনিধি জসিম জনি। অনুষ্ঠানে লালমোহনে কর্মরত বিভিন্ন প্রিন্ট ও ইলেকট্রনিক্স মিডিয়ার সাংবাদিকগণ উপস্থিত ছিলেন।

ফেসবুকে লাইক দিন

আমাদের সাইটের কোন বিষয়বস্তু অনুমতি ছাড়া কপি করা দণ্ডনীয় অপরাধ।