লালমোহনে জাতির পিতার জন্মশত বার্ষিকী উপলক্ষে বৃক্ষ রোপন উদ্বোধন

সারাদেশের ন্যায় ভোলার লালমোহনে বঙ্গবন্ধু শেখ মুজুবুর রহমান এর বৃক্ষের চারা রোপন কর্মসূচি উদ্বোধন করা হয়েছে। এ বছর সারা দেশে এক কোটি চারা রোপন করা হবে।

এরই ধারাবাহিকতায় বৃহস্পতিবার সকাল ১১টায় টেলিকনফারেন্সে ভোলা-৩ আসনের সংসদ সদস্য আলহাজ্ব নূরুন্নবী চৌধুরী শাওন লালমোহনে বৃক্ষ রোপন উদ্বোধন করেন। উদ্বোধন উপেলক্ষ্যে এমপি শাওন বলেন বঙ্গবন্ধু শেখ মুজুবুর রহমান এর জন্মশত বার্ষিকী উপলক্ষে সকলে বেশি করে গাছ লাগাই ও দেশের পরিবেশ রক্ষা করি। প্রধানমন্ত্রী জননেত্রী দেশে খাদ্য নিরাপত্তার পাশাপাশি পরিবেশ রক্ষার জন্য বেশি করে গাছ লাগানোর আবহান জানিয়েছেন। আমরা সকলে ৩ টি করে গাছ লাগাবো। ফলজ ও বনজ বৃক্ষ রোপনের মধ্যদিয়ে মাননীয় প্রধানমন্ত্রী জননেত্রী শেখ হাসিনা সারাদেশে বৃক্ষ রোপন উদ্বোধন করে দেশের জলবায়ু পরিবর্তনে ব্যাপক ভূমিকা রেখেছেন।

লালমোহন উপজেলা প্রশাসন ও লালমোহন রেঞ্জ উপকূলীয় বন বিভাগ ভোলা এ বৃক্ষ রোপনের আয়োজন করেণ।

এসময় অনান্যের মধ্যে উপস্থিত ছিলেন লালমোহন উপজেলা নির্বাহী অফিসার হাবিবুল হাসান রুমি, মাধ্যমিক শিক্ষা অফিসার মোঃ রফিকুল ইসলাম, লালমোহন রেঞ্জ ও বন কর্মকর্তা আশিষ কুমার দে, কৃষি কর্মকর্তা এসএম শাহাবুদ্দিন, মহিলা বিষয়ক কর্মকর্তা মোঃ নূরনবী, রেডক্রিসেন্ট এন সিপিসি মুন্সী নূর মোহাম্মদ, উপজেলা প্রকৌশলী এ এমএম আলী রেজা রাজু প্রমূখ।

ফেসবুকে লাইক দিন

আমাদের সাইটের কোন বিষয়বস্তু অনুমতি ছাড়া কপি করা দণ্ডনীয় অপরাধ।