দৌলতখানে অসহায় পরিবারের মাঝে “জাল নৌকা ছাগল” উপহার দিলেন নৌ-বাহিনী

দৌলতখানে বাংলাদেশ নৌ-বাহিনীর উপহার হিসেবে জালসহ একটি নৌকা ও দু’টি ছাগল পেয়েছেন কর্মহীন অসহায় তিনটি পরিবার। এরা হলেন পৌরসভা ও সৈয়দপুর ইউনিয়নের বাসিন্দা।

বৃহস্পতিবার (১৬ জুলাই) ভোলা সদর উপজেলার ব্যাংকের হাট বাজারে দৌলতখানের এসব কর্মহীন অসহায় পরিবারের মাঝে জালসহ একটি নৌকা ও দু’টি ছাগল বিতরণ করেন ভোলা নৌ-বাহিনীর লেফটেন্যান্ট কমান্ডার ফয়ছাল বিন রশীদ।


এ ছাড়াও দৌলতখানসহ অন্যান্য উপজেলার কমর্হীন অসহায় ২০টি পরিবারের মাঝে জালসহ ৭টি নৌকা – তিনটি ভ্যান ও দশটি ছাগল বিতরণ করা হয়েছে।

এসময় উপস্থিত ছিলেন, সহকারী কন্টিনজেন্ট কমান্ডার (লেঃ) কমান্ডার আশিকুর রহমানসহ নৌবাহিনীর অন্যান্য কর্মকর্তা ও সদস্যবৃন্দ।

এসময় সাংবাদিকদের ভোলা নৌ-বাহিনীর লেফটেন্যান্ট কমান্ডার ফয়সাল বিন রশীদ জানান, করোনা কালীন এই সময় সবচেয়ে কষ্টে জীবন যাপন করছে নিম্ন আয়ের মানুষরা। অনেকেই তাদের কর্ম হারিয়ে বেকার হয়ে পরেছে। কেউবা অর্থ কষ্টে জীবন যাপন করছিলো। তাই নৌ-বাহিনী এর পক্ষ থেকে যাচাই বাছাই করে এই পরিবারগুলোর পাশে দাড়ায় ।

বিদ্যানন্দ ফাউন্ডেশনের উদ্যোগে ও নৌ-বাহিনীর সহযোগীতায় ২০টি কর্মহীন অসহায় পরিবারের মাঝে জালসহ নৌকা,ছাগল ও ভ্যান বিতরণ করা হয়েছে। তবে এ ধারা আমাদের ভবিষ্যতেও অব্যাহত থাকবে।

ফেসবুকে লাইক দিন

আমাদের সাইটের কোন বিষয়বস্তু অনুমতি ছাড়া কপি করা দণ্ডনীয় অপরাধ।