চরফ্যাশন আদালতের কর্মচারীগণের উপর আইনজীবী ও আইনজীবী সহকারীগণ এর হামলার প্রতিবাদ ও শাস্তির দাবীতে

ভোলায় বিচার বিভাগীয় কর্মচারী এসোসিয়েশন এর মানববন্ধন

চরফ্যাশন অতিরিক্ত জেলা জজ আদালতের কর্মচারীগণের উপর আইনজীবী ও আইনজীবী সহকারীগণ এর জঘন্য হামলার প্রতিবাদ ও শাস্তির দাবী জানিয়ে ভোলায় মানববন্ধন কর্মসূচি পালন করা হয়েছে।

বুধবার (১৫ জুলাই) দুপুরে জেলা দায়রা জজ আদালত চত্বরে বাংলাদেশ বিচার বিভাগীয় কর্মচারী এসোসিয়েশন ভোলা জেলা শাখার আয়োজনে এ মানববন্ধন কর্মসূচি পালন করা হয়।

মানববন্ধনে বক্তারা বলেন, গত ১৪/০৭/২০২০খ্রিঃ অনুমান ০২.০০ ঘটিকায় চরফ্যাশন অতিরিক্ত জেলা জজ আদালতের সিনিয়র সেরেস্তাদার কমল দেব, নাজির জনাব আবুল কালাম আজাদ ও অফিস সহায়ক তাপস চন্দ্র দে কতিপয় দুষ্কৃতকারীর হামলার শিকার হন। অ্যাডভোকেট হারুনুর রশিদের মোহরী মৌখিক ভাবে একটি হত্যা মাললার মূল নথি চায়, নিয়ম বর্হিভুত হওয়ায় আদালতের কর্মচারীরা অপারগতা প্রকাশ করেন, পরক্ষণেই হারুনুর রশিদ এসে আদালতের কর্মচারীদের অকথ্য ভাষায় গালিগালাজ করে, একপর্যায়ে গায়ে হাত তোলে, বিচারক ও সিনিয়র আইনজীবীদের হস্তক্ষেপে বিকালে ফয়সালার সিদ্ধান্ত হলেও ৪.৩০ ঘটিকায় আদালতের সামনে গেলে এডভোকেট হারুনুর রশিদ, এডভোকেট সিদ্দিকুর রহমান, এডভোকেট লিটনের প্রত্যক্ষ ইন্ধনে মোহরী হাচান মিঝি’ র নেতৃত্বে মোহরী রিপন, হাবিবুর রহমান মঞ্জু, মোঃ ইউসুফ উল্লেখিত আদালতের ৩ জন কর্মচারীকে লাঠি দিয়ে প্রকাশ্যে আদালতের সামনে জনৈক বাসুর চায়ের দোকানের সামনে বেধড়ক মারধর করে। হাচান মিঝি লাঠি দিয়ে জনাব কমল দেব এর মাথায় আঘাত করে হাত দিয়ে ঠেকানোর চেষ্টা করলে তার চোখের নিচে এবং হাতে জখম হয়।এসময় অন্যান্যরা আবুল কালাম আজাদ ও তাপস চন্দ্র দে কে এলোপাতাড়ি মারধর করেন।

এসময় তারা বাংলাদেশ বিচার বিভাগীয় কর্মচারী এসোসিয়েশন, ভোলা জেলা শাখার পক্ষ থেকে এ ধরনের ন্যাক্কারজনক হামলার তীব্র নিন্দা ও দৃষ্টান্তমূলক শাস্তি দাবী জানান।

মানববন্ধনে বক্তব্য রাখেন জেলা নাজির জনাব মোঃ আমির হোসেন, এসোসিয়েশনের ভারপ্রাপ্ত সভাপতি মোঃ আক্রাম আলী, সাধারণ সম্পাদক মোঃ নাজিম উদ্দিন, যুগ্ম সাধারণ সম্পাদক মোঃ মামুন হোসেন, সাংগঠনিক সম্পাদক আক্তার হোসেন, প্রচার সম্পাদক মোঃ আমজাদ হোসেন প্রমূখ।

ফেসবুকে লাইক দিন

আমাদের সাইটের কোন বিষয়বস্তু অনুমতি ছাড়া কপি করা দণ্ডনীয় অপরাধ।