সর্বশেষঃ

ইলিশা মডেল কলেজের নতুন অধ্যক্ষ লিপিয়া খানম

অধ্যক্ষ লিপিয়া খানম। ফাইল ছবি

নাজিউর রহমান ডিগ্রী কলেজের জীববিদ্যার সহকারী অধ্যাপক ও সকলের গ্রহনযোগ্য ব্যাক্তি ভোলার মোল্লাহ পরিবারের পুত্রবধূ এবং মুক্তিযোদ্ধা মাহাবুব আলম নিরব মোল্লার স্ত্রী লিপিয়া খানম ইলিশা ইসলামিয়া মডেল কলেজ এর অধ্যক্ষ পদে নিয়োগ পেয়েছেন। বিতর্কিত অধ্যক্ষ নিজাম উদ্দিন দুর্নীতির দায়ে চাকুরী হারানোর পর থেকেই পদটি শুন্য ছিলো। লিপিয়া খানম অধ্যক্ষ হিসেবে যোগ দেয়ার পর কলেজের সকল অভ্যন্তরীন সমস্যা দ্রুত সমাধান হবে বলে প্রত্যাশা করছেন ইলিশাবাসীসহ ভোলার শিক্ষানুরাগি অভিবাবকরা। লিপিয়া খানম এর অধ্যক্ষ পদে যোগদান নিয়ে ভোলার বাণীর সম্পাদক মুহাং মাকসুদুর রহমান বলেন, ভোলার বিজ্ঞান শিক্ষার একজন প্রকৃত শিক্ষক পেয়ে সদর উত্তরের নদীভাংতি এলাকার অসহায় অভিবাবকরা তাদের সন্তানদের সময় উপযোগী শিক্ষা ব্যাবস্থার সঠিক দিক নির্দেশনা পাবেন। একই সাথে কলেজের গর্ভনিংবর্ডির সভাপতির প্রতি কৃতজ্ঞতা জানাই একজন সময় উপযোগী আদর্শ শিক্ষককে অধ্যক্ষ হিসেবে নিয়োগ দেয়ায়।

ইলিশা ইউনিয়নের চেয়ারম্যান হাছনাইন আহমেদ হাছান মিয়া বলেন, অভিভাবক ছাড়া কোন শিক্ষা প্রতিষ্ঠানে ভালো পড়ালেখা হয় না, এখন যেহেতু ভোলার স্বনামধন্য একটি পরিবারের পূত্রবধূ এবং নাজিউর রহমান কলেজ এর অধ্যাপক লিপিয়া খানম অধ্যক্ষ হিসেবে যোগদান করেছে, আশা করি মেঘনার কুলের কলেজটির শিক্ষার্থীদের শিক্ষার মান অতীতের চেয়ে ভালো হবে।
তিনি আরো বলেন, বর্তমান কলেজ এর সভাপতি মইনুল হোসেন বিপ্লব ভাই কে কৃতজ্ঞতা ইলিশাবাসীর পক্ষ থেকে সঠিক পরীক্ষা এবং নিয়ম অনুযারী একজন অধ্যক্ষ নিয়োগ করায় ।

ফেসবুকে লাইক দিন

আমাদের সাইটের কোন বিষয়বস্তু অনুমতি ছাড়া কপি করা দণ্ডনীয় অপরাধ।