লালমোহনে প্রশংসায় ভাসছেন স্বেচ্ছাসেবক দল নেতা দুলাল পন্ডিত

করোনাভাইরাস (কোভিড-১৯) সৃষ্ট পরিস্থিতিতে স্থবির জনজীবন। এতে সবচেয়ে ক্ষতিগ্রস্ত কর্মহীন নিম্ন আয়ের খেটে খাওয়া মানুষ। এসব মানুষের পাশে দাঁড়ানোই এখন মানবিকতার সবচেয়ে বড় পরিচয়। দলীয় নেতা-কর্মীদের পাশে সাধ্যমত সহযোগিতার জন্য কেন্দ্রীয় বিএনপির নির্দেশনা থাকলেও লালমোহন উপজেলার দলীয় নেতা-কর্মীরা আশানুরূপ কোনো সহযোগিতা পান নি।
লালমোহনের রাজনৈতিক প্রেক্ষাপট ও গুরুতর পরিস্থিতিতে দলের দায়িত্বশীল নেতাদের ভূমিকা নিয়ে ক্ষোভ প্রকাশ করেছেন অনেক নেতা-কর্মী। এমন পরিস্থিতিতে দলের নেতা-কর্মীদের পাশে দাঁড়িয়ে দৃষ্টান্ত স্থাপন করেছেন লালমোহন উপজেলা স্বেচ্ছাসেবক দলের সহ-সভাপতি মো. দুলাল পন্ডিত।
বিভিন্ন সময়ে তিনি সমাজের অসহায় দরিদ্র মানুষের দুঃখ দুর্দশা দুর করতে পাশে দাঁড়িয়েছেন। রাজনীতির মাঠেও তিনি হয়ে উঠেছেন মানবিক মুখ। করোনা প্রাদুর্ভাবের পর ভালোবেসে দলীয় নেতা-কর্মীদের পাশে দাঁড়ানোয় সকলের কাছে প্রশংসা কুড়িয়েছেন। কারও বাসায় পৌঁছে দিয়েছেন খাবার, কারও কাছে পৌঁছে দিয়েছেন নগদ অর্থ, মোবাইল ফোনে মানুষের সংকটের কথা শুনে সাধ্যমত সহযোগিতা করছেন। তাঁর এমন কার্যক্রম সংগঠনের নেতা-কর্মীদের বিপুলভাবে উজ্জীবিত করেছে। অনেক নেতা-কর্মী সামাজিক যোগাযোগ মাধ্যমে তাঁর সহযোগিতার কথা তুলে ধরেছেন।
দুলাল পন্ডিত বলেন, আমি শহীদ রাষ্ট্রপতি জিয়াউর রহমান এর আদর্শ হৃদয়ে ধারন করে মেজর অব.হাফিজ উদ্দিন আহমেদ বীরবিক্রম মহোদয়ের প্রতি আনুগত্যশীল হয়ে রাজনীতি করি। বিএনপির ভারপ্রাপ্ত চেয়ারম্যান আগামীর রাষ্ট্রনায়ক জনাব তারেক রহমানের নির্দেশনায় ও আমার নেতা মেজর অব.হাফিজ উদ্দিন আহমেদ বীরবিক্রম মহোদয়ের নির্দেশক্রমে আমি দলীয় নেতা-কর্মীদের সাধ্যমত সহযোগিতা করেছি। তিনি দায়িত্বশীল সকল নেতা-কর্মীদের করোনা দুর্গত দলীয় নেতা-কর্মীদের পাশে দাঁড়ানোর অনুরোধ করেন।

ফেসবুকে লাইক দিন

আমাদের সাইটের কোন বিষয়বস্তু অনুমতি ছাড়া কপি করা দণ্ডনীয় অপরাধ।