সর্বশেষঃ

ভোলার কৃতি সন্তান এসপি মোহাম্মদ আলমগীর হোসেনের পদোন্নতি

ভোলা জেলার কৃতি সন্তান ও ব্রাহ্মণবাড়িয়া জেলার মানবিক ও জনবান্ধব অতিরিক্ত পুলিশ সুপার (প্রশাসন ও অপরাধ)যিনি ১৮ মাস অাগে পুলিশ সুপার পদে পদোন্নতিপ্রাপ্ত মোহাম্মদ অালমগীর হোসেন ঢাকায় ট্যুরিষ্ট পুলিশের পুলিশ সুপার হিসেবে বদলী ও পদায়ন হয়েছেন।

রবিবার (৫ জুলাই) ব্রাহ্মণবাড়িয়া জেলা পুলিশের অতিরিক্ত পুলিশ সুপার ও পুলিশ সুপার পদে পদোন্নতিপ্রাপ্ত মোহাম্মদ আলমগীর হোসেনের বিদায় সংবর্ধনা দিয়েছে জেলা প্রশাসন।জেলা প্রশাসনের সম্মেলনকক্ষে স্বাস্থ্যবিধি মেনে এ সংবর্ধনা প্রদান করা হয়।

জেলা প্রশাসক হায়াত-উদ-দৌলা খাঁনের সভাপতিত্বে অন্যান্যের মাঝে বক্তব্য রাখেন পুলিশ সুপার আনিসুর রহমান, জেলা আওয়ামী লীগের সাধারণ সম্পাদক বীর মুক্তিযোদ্ধা আল মামুন সরকার। বিদায়ী অতিরিক্ত পুলিশ সুপার মোহাম্মদ আলমগীর হোসেন তাঁর দায়িত্বকালীন সময়ে জেলা প্রশাসক, পুলিশ সুপার, আল মামুন সরকারসহ বিভিন্ন পর্যায়ের গণমাধ্যম কর্মীসহ বিভিন্ন শ্রেণি-পেশার মানুষের সহযোগিতার জন্য কৃতজ্ঞতা ও ধন্যবাদ জানিয়ে দোয়া কামনা করেন।

সভাপতির বক্তব্যে জেলা প্রশাসক হায়াত-উদ-দৌলা খাঁন বিদায়ী অতিরিক্ত পুলিশ সুপার মোহাম্মদ আলমগীর হোসেনের ভ‚য়সী প্রশংসা করে আগামী কর্মস্থলে তাঁর সাফল্য কামনা করেন।পরে জেলা প্রশাসনের পক্ষ থেকে বিদায়ী অতিরিক্ত পুলিশ সুপার মোহাম্মদ আলমগীর হোসেনকে ক্রেস্ট প্রদান করা হয়।

ফেসবুকে লাইক দিন

আমাদের সাইটের কোন বিষয়বস্তু অনুমতি ছাড়া কপি করা দণ্ডনীয় অপরাধ।